অ্যাড: মোঃ কামাল হোসেনের বিবৃতি ও অপপ্রচারের তীব্র নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি :মোঃ কামাল হোসেন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট, আইনজীবি সিমিতির সদস্য, ঢাকা আইনজীবি সমিতির সদস্য, চাঁদপুর জেলা আইনজীবি সমিতির সদস্য এক বিজ্ঞপ্তিতে বলেন গত ৩০/০৯/২০২২ইং তারিখ ভোর ৩.ঘটিকার সময়, চাঁদপুর জেলার শাহরাস্তি থানার আয়নাতলী গ্রামে সি.এস ও আর.এস ১২৭ নং দাগের দোকান ঘর মহামান্য হাইকোর্ট বিভাগে ইষ্টে আদেশ অমান্য করিয়া একদল চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী সংঘবদ্ধ দুস্কৃতিকারী চক্র হাবিবুর রহমান প্রকাশ মিজানুর রহমান গংরা দোকান ঘর ভাঙ্গিয়া আড়াই লক্ষ টাকার কাঠ ও ইষ্টে অর্ডার সংক্রান্ত সাইনবোর্ড ভাঙ্গিয়া নিয়া যায়।

উক্ত বিষয়ে প্রতিবাদ করায় রাত আনুমানিক ২০ ঘটিকার সময় উক্ত আয়নাতলী বাজারের দক্ষিণ মাথায় সিরাজ মিয়ার চায়ের দোকান ও ডাঃ রিপনের দোকেনর সামনের রাস্তার উপর আইনজীবি কামাল হোসেন ও তার দুইভাই আনোয়ার হোসেন ও নুরুল আমিনকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে অতর্কিত ২৫/৩০ জন অস্ত্রধারী সন্ত্রাসী হামলা করিয়া গুরুতর রক্তাক্ত যখম করেন এবং তাদের মোবাইল ও টাকা পয়সা নিয়া যায়।

উক্ত বিষয়ে এ্যাডভোকেট কামাল হোসেন চাঁদপুর জেলার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা করেন যাহার নাম্বার ৩৯৫/২২ মামলাটি বর্তমানে পিবিআই, চাঁদপুরের তদন্তে আছে। সন্ত্রাসীরা উক্ত মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করিবার অসৎ উদ্দেশ্যে অদ্য ০৬/১০/২০২২ইং তারিখে আয়নাতলী বাজারে কতিপয় ভূমি দস্যু ও মামলাবাজ চক্রকে দিয়া একটি মানববন্ধন করিয়া অপপ্রচার করে। উক্ত মানববন্ধন ও অপপ্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

একই রকম খবর