আজাদ এক্স-রে ডায়াগনস্টিক সেন্টারকে ৫হাজার টাকা জরিমানা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে মানহীন ও অবৈধ স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে চাঁদপুর জেলা স্বাস্থ্য বিভাগ।

গতকাল ৬অক্টোবর (বৃহস্পতিবার) সকালে চাঁদপুর সদর হাসপাতালের সামনে হান্নান কমপ্লেক্স এর নিচতলায় দুটি ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টারে অভিযান করে সিভিল সার্জনের কার্যালয়ের মোবাইল কোর্ট।

এসময় এক্স-রে রুমে ত্রুটি থাকায়য় এবং লাইসেন্স নবায়ন না করায় আজাদ এক্স-রে এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

অপরদিকে একই মার্কেট অবস্থিত ইনসাফ ডিজিটাল এক্স-রে এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান করলে এ প্রতিষ্ঠান কোন ত্রুটি পায়নি স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমাণ আদালত।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল আলম, সিভিল সার্জন কার্যালয় মেডিকেল অফিসার ডাক্তার মোঃ সাখাওয়াত হোসেন ও সঙ্গীয় পুলিশ ফোর্স।

সিভিল সার্জন ডা: মোঃ শাহাদাত হোসেন বলেন, অবৈধ ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টার এবং মানহীন ক্লিনিকের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে এবং এটি একটি ধারাবাহিক প্রক্রিয়া।

এরই অংশ হিসেবে জেলা হাসপাতালের সামনে বৃহস্পতিবার অভিযান হয়েছে। দুটি ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে একটার মানন খুব ভালো পাওয়া গেছে। তাদের প্রতিটা কাগজপত্র নবায়ন কত তারিখ পর্যন্ত আছে তাড়া তা লিখে রেখেছে। আরেকটা ক্লিনিকের এক্স-রে রুমটি স্যাঁত স্যাঁতে থাকায় ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই রকম খবর