আমি নির্বাচিত হলে জনগনের সেবায় নিরলসভাবে কাজ করবো : মানিক

চাঁদপুর খবর রিপোর্টঃ আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ব্যাপক গনসংযোগ সহ প্রচার-প্রচারনায় এগিয়ে আছেন চাঁদপুর জেলা পরিষদ নিবাচনে চাঁদপুর সদর উপজেলা আসনের সদস্য প্রার্থী ও ৬নং মৈশাদী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

গতকাল ২অক্টোবর (রবিবার) চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনের চাঁদপুর সদর আসনের সদস্য প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মানিক রামপুর ইউনিয়ন সহ তার নির্বাচনী এলাকায় গনসংযোগ করেছেন।

তিনি প্রতিটি ইউনিয়নের সকল ভোটারদের কাছে গিয়ে এবং সকলের দোয়া নিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
প্রচার-প্রচারনায়কালে চাঁদপুর সদর উপজেলা আসনের সদস্য প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন,আমি নির্বাচিত হলে জনগনের সেবা নিরলসভাবে কাজ করবো । সরকারি অনুদানের পাশাপাশি নিজের অর্থায়ানে জনগনের পার্শ্বে দাঁড়াবো ।বিগতদিনে চেয়ারম্যান থাকাকালীন জনগনের জন্য ব্যাপক কাজ করেছি । আশা করছি সেটি বিবেচনা করে ভোটাররা আমাকে বিবেচনা করবে । আমার আমার বাকী জীবন জনগনের জন্য উৎসর্গ করবো । তিনি বলেন,জেলা পরিষদের নির্বাচিত হলে আমার সরকারি প্রাপ্ত মাসিক সম্মানি জনগনের জন্য ব্যয় করবো ।

তিনি চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি চেয়ারম্যান থাকাকালীন জনগণের প্রত্যাশা পূরনে কাজ করেছেন। মানুষের সেবা করেছেন। তিনি গরীব দুঃখী মানুষের ভাগ্যউন্নয়নে কাজ করেছেন। তিনি বিভিন্ন উন্নয়ন মূলক সংগঠনের সাথে জড়িত আছেন। এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতার জন্যই বর্তমানে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন। তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সব সময় সকলের পাশে থাকেন। যে কোন প্রয়োজনে তার কাছে গেলে চেষ্টা করেছে মানুষের পাশে থাকার ও সেবা করার।

তিনি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলে গরিব, দু:খী ও অসহায় মানুষ, মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা সহ, মসজিদ, মন্দির, মাদ্রাসার অনেক শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগিতা করে আসছেন এবং করবেন।

এলাকাবাসী জানান, মোহাম্মদ মনিরুজ্জামান মানিক একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ, যার নেশা মানুষের সেবা করা। তিনি মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকাসহ সমাজের অসহায় মানুষের ভাগ্যন্নয়নে কাজ করেছেন।

একই রকম খবর