ইউপি সচিব রোকনের এন্ড্রয়েড ফোন হারিয়ে গেছে : মডেল থানায় জিডি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সচিব ও চাঁদপুর জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকনের ব্যবহৃত এন্ড্রয়েড SAMSUNG GALAXY S9+ মোবাইলটি হারিয়েছে।

গত ৭ডিসেম্বর সকাল ১০টায় চাঁদপুর ফিসারী গেইট থেকে কর্মস্থল শাহমাহমুদপুর ইউনিয়নে যাওয়ার পথে তার মোবাইলটি হারিয়ে যায়। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যার জিডি নং-৪১৫, তারিখ-৭/১২/২০২২।

জিডিতে উল্লেখ করা হয়, আমি ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদে সচিব হিসেবে কর্মরত আছি। ৭ ডিসেম্বর-২০২২ইং তারিখে আনুমানিক সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয় হতে শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদ যাওয়ার পথে ফিসারী গেইট অফিসের সামনে রাস্তায় আমার ব্যবহ্ত এন্ড্রয়েড SAMSUNG GALAXY S9+ মোবাইলটি হারিয়ে যায়।

পরে আমি অফিসে গিয়ে ফোন দিয়েছি, প্রথমে কল হয় কিন্তু পরবর্তীতে মোবাইল সুইচ অফ আসছে।অনেকবার খোঁজাখুজি করার পরেও আমি আমার মোবাইলটি খুঁজে পাইনি। আমার মোবাইলের IMEI নম্বরটি হলো- IMEI 1-356626091878506. IMEI 2-356627091878504।

এ বিষয়ে শাহমাহমুদপুর ইউনিয়নের সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন বলেন, আমি আমার ফোনটি উদ্ধারের জন্য চাঁদপুর সদর মডেল থানার সহায়তা কামনা করছি।
জিডিটি তদন্ত করছে এএসআই সন্জয় ।

একই রকম খবর