উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবি ও মহামায়া হানাফিয়া উবি উত্তীর্ণ

মাসুদ হোসেন : শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা করতে বিজ্ঞান ও ইংরেজী শিক্ষায় শিক্ষার্থীদেরকে অধিক আগ্রহী ও দক্ষ করে তুলতে এবারই প্রথম শুরু হয়েছে চাঁদপুর জেলা প্রশাসন অলিম্পিয়াড-২০২২। প্রথম পর্যায়ে বৃহস্পতিবার (২০ অক্টোবর) শুরু হয়েছে ইউনিয়ন ও পৌর এলাকার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগীতা।

এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৫টি উচ্চ বিদ্যালয় ও ৩টি মাদ্রাসাসহ ৮টি শিক্ষাপ্রতিষ্ঠান। মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়, জিলানী চিশতি উচ্চ বিদ্যালয়, কৃষ্ণপুর জোহরা বালিকা উচ্চ বিদ্যালয়, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়, শাহতলী উচ্চ বিদ্যালয়, শাহতলী কামিল মাদ্রাসা, মান্দারী ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা ও কেতুয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা।

ইউনিয়ন পর্যায়ের উক্ত প্রতিযোগীতায় সর্বোচ্চ মার্ক পেয়ে ‘ক’ বিভাগে জয় লাভ করেছেন মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় ও ‘খ’ বিভাগে জয় লাভ করে উত্তীর্ণ হয়েছেন উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়। উক্ত প্রতিযোগীতার আহবায়ক উপজেলা সহকারী পোগ্রামার হারুন অর রশিদ ও সদস্য সচিব শাহমাহমুদপুর ইউপি সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন এর পর্যবেক্ষণে এ প্রতিযোগীতা সম্পন্ন হয়।

এসময় শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ বিল্লাল হোসাইন, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা, জিলানী চিশতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসীন উদ্দিন, কৃষ্ণপুর জোহরা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র, শাহতলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাকন চক্রবর্তী, , কেতুয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা কাউছার আক্তার ও মান্দারী ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার প্রতিনিধিসহ অন্যান্য শিক্ষক ও প্রতিযোগীরা উপস্থিত ছিলেন।

অভিনন্দন

ইউনিয়ন পর্যায়ের উক্ত প্রতিযোগীতায় সর্বোচ্চ মার্ক পেয়ে ‘খ’ বিভাগে বিজয়ী উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয় ম্যাজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস ।

একই রকম খবর