উত্তর শাহতলী যোবাইদা বালক সপ্রাবি’র টিকা কার্যক্রমের উদ্বোধন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলীস্থ ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা ভাইরাসের প্রথম ডোজের টিকা কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল ২নভেম্বর (বুধবার) বেলা ১১টায় বিদ্যালয় মিলনায়তনে শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টীকার ১ম ডোজ প্রদানের কার্যক্রম উদ্বোধনের করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

উদ্বোধনের পূর্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ এর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, করোন টিকা সকল মানুষের দেওয়া সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্বের কারনে। এর আগে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টীকা প্রদান করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ. জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসনি উদ্দিন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, সহকারি শিক্ষিকা শামীমা সুলতানা, সহকারি শিক্ষিকা শাহিনা আক্তার, সহকারি শিক্ষিকা নাজিয়া মাহবুব, সহকারি শিক্ষক মো: কবির হোসেন চৌধুরীসহ অন্যান্যরা।

এসময় শিক্ষার্থীদের টিকা প্রদান করেন চাঁদপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের অধীন শাহমাহমুদপুর ইউপির স্বাস্থ্য সহকারি মো: ফারুক হোসেন, পরিবার পরিকল্পনা সহকারি রোকেয়া বেগম। বিদ্যালয়ের মোট ১শ ৮২জন শিক্ষার্থীকে করোনা ভাইরাসের প্রথম ডোজের টীকা প্রদান করা হয়।

একই রকম খবর