কচুয়ায় গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু

কচুয়া প্রতিনিধি : কচুয়ায় গাছ থেকে পড়ে আজম খাঁ (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার মেঘদাইর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজম খাঁ একই উপজেলার সহদেবপুর গ্রামের মৃত. রহমান খাঁ এর ছেলে।

নিহতের মেয়ে রোজিনা আক্তার জানান, রবিবার মেঘদাইর গ্রামের আলী হোসেনের বাড়িতে রেন্ট্রি গাছ কাটার কাজে যায়। গাছের ডাল কাটার সময় অসাবধানবশত গাছ থেকে পড়ে গুরুতর আহত হয়। এতে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথিমধ্যে সে মারা যায়। নিহত আজম খাঁ’র স্ত্রী,২ ছেলে ও ২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন। এদিকে নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহতের বোন জামাই হানিফ মিয়া বলেন, সংবাদ পেয়ে আমরা নিহতের বাড়িতে আসি। তবে আজম খাঁ একজন নিরীহ ও সহজ সরল মানুষ ছিলেন। জীবিকার তাগিদে সে রবিবার গাছ কাটার কাজে যায়। ফলে ভাগ্যের নির্মম পরিহাসে গাছ পড়ে নিহত হন তিনি। তবে এদিকে কারো বিরুদ্ধে অভিযোগ করেননি নিহতের স্বজনরা।

ইউপি সদস্য হান্নান মিয়া বলেন, খবর পেয়ে আমি নিহতের বাড়িতে যাই। ঘটনার বিস্তারিত জানি। কিন্তু নিহতের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুপুরে গাছ থেকে পড়ে একজন নিহত হয়েছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরন করা হয়েছে।

একই রকম খবর