কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ইসমাইল হোসেন বিপ্লব কচুয়াঃ কচুয়া-হাজীগঞ্জ-গৌরিপুর সড়কের ডুমুরিয়া বড় বাড়ী সংলগ্ন এলাকায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক নিলম পাটোয়ারী (৩২) নিহত হয়েছেন।

এতে আজাদ গাজী (৩০) নামের মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহত নিলম পাটোয়ারী ফরিদগঞ্জ উপজেলার রূপসা গ্রামের মুহিত পাটোয়ারীর ছেলে ও আহত আজাদ গাজী চাঁদপুরের ইচুলী ঘাট এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

নিহত নিলম পাটোয়ারীর সাথে ঘুরতে আসা অপর মোটরসাকেল চালক রাশেদ হাসান জানান, আমরা চাঁদপুর থেকে কচুয়ায় ঘুরতে আসি। চাঁদপুরের ফিরে যাওয়ার সময় ডুমুরিয়া নামক স্থানে হাজীগঞ্জ থেকে আসা একটি বেপোরোয়া গতির বালুবাহী ট্রাকের সাথে আমার বন্ধু নিলমের মোটরসাইকেলটি এক্সিডেন্ট হয়। এতে নিলম ও আজাদকে আমরা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নিলমকে মৃত ঘোষণা করে।

এবং গুরুতর আহত আজাদকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করে। নিলম সদ্য বিবাহিত ছিলেন। তার রূপসা বাজারে ফোম ও পর্দার দোকান রয়েছে। কচুয়া থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাকটি জব্দ করি। এবং নিহতের লাশ উদ্ধার করেছি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একই রকম খবর