কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হলেন অধ্যাপক জামাল নাছের

চাঁদপুর খবর রির্পোট: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র নতুন চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক মো: জামাল নাছের।

গতকাল ২২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) শিক্ষা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

শিক্ষামন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের এ কর্মকর্তাকে রাষ্ট্রপতির আদেশক্রমে কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন করা হলো।

মো: জামাল নাসের ২০১৫ সালে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উপ-পরিচালক হিসাব নিরীক্ষা পদ ছিলেন। পরে কলেজ পরিদর্শক পদে তিন বছর দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের মার্চে কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে তার পদায়ন হয়।

জামাল নাসের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার হাজতখোলা হাই স্কুল থেকে এসএসসি, ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি কুমিল্লার নবগঠিত উপজেলা লালমাইর শিকারপুর গ্রামের ভাষা সৈনিক মো. তাজুল ইসলামের ছেলে।

অধ্যাপক জামাল নাছের সংবাদ মাধ্যমকে প্রতিক্রিয়ায় বলেন, যেহেতু শিক্ষাবোর্ড মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের পরীক্ষা পরিচালনা করে, তাই পরীক্ষায় স্বচ্ছতা নিশ্চিত করতে শতভাগ চেষ্টা করবো। এটি আমার পূর্বের কর্মস্থল। কাজ করতে আমি সবার সহযোগিতা চাই।

অভিনন্দন

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র নতুন চেয়ারম্যান অধ্যাপক মো: জামাল নাছেরকে অভিনন্দন জানান চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ গভনিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । নতুন কমস্থলে মহোদয়ের সফলতা কামনা করেন তিনি ।

একই রকম খবর