চরভৈরবী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির প্রধানীয়া

হাইমচর প্রতিনিধিঃ চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগ রাজনৈতিক বিশ্বাস করে হাইমচর ছাত্র লীগ, যুবলীগ ও বর্তমান আওয়ামীলীগ কে নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত রাখতে সক্ষম হয়েছে। দীর্ঘ দিন দলে পদে থেকে এলাকার মানুষের পাশে থেকে জনগনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সকল উন্নয়ন ও সেবা ঘরে ঘরে পৌঁছে দিয়েছে।

তিনি শুধু দলীয় ভাবে মানুষের করে আসেনি তিনি অসহায় পরিবারের বিভিন্ন সময় সাহায্যে ও সহযোগিতা করে আসছেন। এছাড়াও অসহায় নির্যাতিত মানুষ কে সঠিক বিচার পায়ে দিছেন, দিয়েছেন আইনি সহযোগিতার। মানুষ যখনি তার কাছে সহযোগিতা চেয়েছেন তৎক্ষনিক ছুটে গেছে। হাইমচর উপজেলা জনগন ও ভোটারদের অনুরোধে তিনি চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেছে।

তিনি জনগনের ভোট নির্বাচিত হবেন তার বিশ্বাস। এ ব্যাপারে চরভৈরবী ইউনিয়ন ভোটারা জানান, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া কে যে কোন কাজে রাত ২টা হোক আর ৩ টা ডাক দিলে তিনি আমাদের কথা মনোযোগ দিয়ে শুনে তার সমাধান করে।

এমন লোক কে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমরা জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ প্রধানমন্ত্রী প্রতিনিধি হিসেবে হুমায়ুন প্রধানীয়া কে দলীয় মননোয়ন দেওয়া অনুরোধ করছি। তিনি চেয়ারম্যান হলে আমাদের চরভৈরবী ইউনিয়ন টি একটি মডেল ইউনিয়ন পরিষদ হবে। আমরা তাকে বলছি চরভৈরবীবাসী আপনার পাশে আছে।

 

একই রকম খবর