চাঁদপুরে অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি’র সভা

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুরে অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি এর কার্যনির্বাহী কমিটির ২৬তম সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২অক্টোবর (বুধবার) দুপুর ২টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা প্রশাসক ও চাঁদপুর অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি’র কার্যনির্বাহী কমিটির সভাপতি কামরুল হাসান এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, ভবিষ্যতে আজীবন সদস্য করার জন্য ফি পুন:নির্ধারণ করা যায়। নতুন করে আজীবন সদস্য বৃদ্ধি করে সমিতির সদস্য সংখ্যা বাড়াতে হবে। সভায় ২জন কয়েদিকে পুনর্বাসনের জন্য একজনকে লন্ডি দোকান ও অন্য একজনকে একটি ভ্যান দেওয়া হবে। সমিতির মাধ্যমে কয়েদিদের পুনর্বাসন করার ধারা অব্যাহত রাখতে হবে।

চাঁদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের প্রবেশনাল অফিসার মো: মনিরুল ইসলামের এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড:রনজিত রায় চৌধুরী, চাঁদপুর অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেল সুপার গোলাম দস্তগীর, সদস্য ও দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সদস্য ও চাঁদপুর জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট কামাল উদ্দিন আহমেদ,

সদস্য ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, সদস্য ও শাহরাস্তির পৌরসভার সচিব তোফায়েল আহমেদ শেখ,চাঁদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক ফিরোজ ,সদস্য মো: সেলিম পাটওয়ারী, সদস্য ওমর ফারুক, সদস্য সালাহউদ্দিনসহ অন্যান্যরা।

এছাড়াও সভায় বেশকিছু গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

একই রকম খবর