চাঁদপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবীর চেক হস্তান্তর

ইব্রাহিম খান : চাঁদপুরে বীমা দাবীর চেক হস্তান্তর করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড।

গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে কর্মী ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মোঃ মোতাহের হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, ১৯৯৯ থেকে ২০০০ সালে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের সৃষ্টি হয়েছে। সৃষ্টির পর থেকে কোম্পানিটি কাজ করে যাচ্ছে। গ্রাহকরাই হলো কোম্পানীটির প্রান ও নিশ্বাস। এ কোম্পানির ধারক বাহক হলেন আপনারাই। আপনাদের কারনেই কোম্পানীটি দেশের প্রথম স্থানে আসতে সক্ষম হয়েছে। আমাদের অনেক সুনাম রয়েছে আগামীতে আপনাদের সহযোগিতায় অব্যাহত থাকবে।

সঠিক সময়ে আপনার কষ্টার্জিত অর্থ সময়মতো দিতে পারলেই আমরা নিজেকে ধন্য মনে করি। আমি আশা করি ইন্সুরেন্সটিকে এগিয়ে নিতে আপনারা আরোও জোড়ালো ভূমিকা রাখবেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পপুলার লাইফ ইন্স্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম এর প্রেসিডেন্ট এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য বি এম ইউসুফ আলী বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বীমা আইন মেনে সঠিক সময়ে গ্রাহকদের আমানত ফিরিয়ে দিতে পারছে। তাই বাংলাদেশের মধ্যে প্রথম ও এশিয়ার মধ্যে শ্রেষ্ঠ হওয়ার গৌরিব অর্জন করেছে। আমাদের সকল অর্জন সম্ভব হয়েছে কর্মী ও গ্রাহদের জন্যই। আমরা ৩৯ লক্ষ বীমা দাবির টাকা পরিশোধ করেছি।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী।

কোম্পানীর চাঁদপুরের প্রকল্প ইনচার্জ নূরে আলম জুয়েল এর পরিচালনায় আরোও বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের উর্ধ্বতন উপ ব্যবস্থাপনা পরিচালক (ব্র্যাঞ্চ কট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ইসলামী বীমা প্রকল্পের উপ ব্যবস্থাপনা পরিচালক খলিলুর রহমান সিকদার, আল বারাকাহ ইসলামী ডিপিএস প্রকল্পের উর্ধ্বতন নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোঃ সেলিম মিয়া, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন মহসিন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সুলতান মাহমুদ।

প্রসঙ্গত, বীমা দাবীর ৩শ’ ৭ টি চেকে ৩ কোটি ১৩ লক্ষ্য টাকা হস্তান্তর করা হয়।

একই রকম খবর