চাঁদপুরে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি বার্ষিক সাধারণ সভা শনিবার সকালে প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ আরিফ হোসেন ছোটন।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর জেলা কমিটি অনেক ভাল কাজ করেছে। তাদের সংগঠনিক কাজ অনেক সুন্দর । তারা সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য নানা পদক্ষেপ গ্রহণ আমি তাদের সাধুবাদ জানাই। আরও শক্তিশালী হতে হবে। চাঁদপুরে কিছু অসাধু ব্যবসায়ী আছে যারা নকল বই বিক্রয় করে এখানের ব্যবসায়ীদের সুনাম নষ্ট করে থাকে । তাদের বিরুদ্ধের সকলকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাড়াতে হবে।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির চাঁদপুর জেলা শাখার এস.এম মোরশেদ সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও সাংগঠনিক ষ্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক ওয়াহিদুজ্জামান সরকার জামাল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও সাংগঠনিক ষ্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব মোঃ গোলাম এলাহী জাহেদ,কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও কেন্দ্রীয় নীতিমালা ষ্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক কাজী জহুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও হিসাব নিরীক্ষা স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব আলহাজ্ব মোঃ নকিব উদ্দিন,

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও চট্টগ্রাম উত্তর বিভাগীয় সাংগঠনিক কমিটির সভাপতি মোঃ আব্দুল হান্নান , চাঁদপুর ইউনিক লাইব্রেরির ব্যবস্থাপক কিশোর কুমার সরকার (সংকর )।

চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি স্বর্ণা লাইব্রেরির ব্যবস্থাপক এমএ আজিজ বাবুল প্রমুখ। সভায় বিভিন্ন বিষয়ে সিধান্ত নেয়া হয়।

অনুষ্ঠানে অতিথিদের উত্তরীয় ও ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার কমিটির নেতৃবৃন্দ।

একই রকম খবর