চাঁদপুরে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের কমিটি গঠন

বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে ডাঃ এস এম সহিদুল্লাহকে সভাপতি ও জি এম শাহীনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

১৯ অক্টোবর চাঁদপুর প্রেসক্লাব ভবনস্থ এলিট চাইনিজে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডাঃ এস এম সহিদুল্লাহ।

সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলামের উপস্থাপনায় সাধারণ সভায় সংগঠনের বিভিন্ন পর্যায়ের অর্ধশতাধিক সদস্য অংশগ্রহণ করেন। সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত চিকিৎসক ডাঃ বদরুন নাহার চৌধুরী, বিএমএ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর, বিএমএ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ নুরুল হুদা, সাধারণ সম্পাদক মাহমুদ নবী মাসুম,

প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সদর হাসপাতালের আরএমও সুজাউদ্দোলা রুবেল প্রমুখ।

সভায় বিভিন্ন আলোচ্যসুচী অনুযায়ী সদস্যরা তাদের মতামত প্রদান করেন এবং বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিশেষ করে জেলার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলো যেনো মানসম্মতভাবে পরিচালিত হয় সে বিষয়ে এখন থেকে সংগঠন কঠোর দৃষ্টি রাখবে।

পাশাপাশি হাসপাতাল এবং ডায়াগনষ্টিক সেন্টার পরিচালনায় সৃষ্ট সমস্যা এবং লাইসেন্স নবায়নে জটিলতা নিরসনে সংগঠনের নতুন কমিটি অগ্রণী ভূমিকা রাখার উপর গুরুত্বারোপ করা হয়। লাইসেন্স প্রাপ্তি এবং নবায়নে কিছু বিভাগের গাফিলতি ও হয়রানি বন্ধে সংগঠনের নতুন নেতৃত্বের হস্তক্ষেপ কামনা করা হয় সভায়।

ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পুনাঙ্গ কমিটি নিম্নরুপ। সভাপতি, ডাঃ এস.এম. সহিদুল্লাহ (গ্রীন ডায়াগনস্টিক) সিনিয়র সহ সভাপতি ডাঃ মোবারক হোসেন, (প্রিমিয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার) সহ সভাপতি কিশোর সিংহ রায়,

নাভানা হাসপাতাল (প্রাঃ) মোঃ সফিকুল ইসলাম (বিদায়ী সাধারণ সম্পাদক), সাধারণ সম্পাদক জি এম শাহীন (মেরিন হাসপাতাল এন্ড কনসালটেশন সেন্টার) যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ফজলে রাব্বী পাটওয়ারী (মাতৃছায়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার) সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সুফিয়ান হেলাল (মুন হাসপাতাল (প্রাঃ) কোষাধ্যক্ষ বিজয় চন্দ্র সরকার খোকন, নিউ লাইফ ডায়াগনস্টিক,

দপ্তর সম্পাদক মোঃ মহসিন (রেইনবো হাসপাতাল/ ঢাকা ডিজিটাল) প্রচার সম্পাদক মোঃ সোহেল হোসেন (ক্রিসেন্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার) , নির্বাহী সদস্য ডাঃ হারুন অর রশিদ সাগর (বেলভিউ হাসপাতাল (প্রাঃ)) আব্দুস সালাম আজাদ জুয়েল (/মোহনা ডায়াগনস্টিক/ফ্যামিলি কেয়ার হাসপাতাল) মোঃ সামছুল আলম (মিডল্যান্ড হাসপাতাল) মোঃ মাঈনউদ্দিন (মাতৃছায়া হাসপাতাল) কার্তিক চন্দ্র দে (মীম ডায়াগনস্টিক সেন্টার) আবদুল কুদ্দুস, (কর্ণফুলী হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার) অঞ্জন মিত্র (মিক ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার) মোঃ মোর্শেদ (চাঁদপুর জেনারেল হাসপাতাল) মোঃ মোজাম্মেল হক (নিউ ল্যাবএইড হাসপাতাল, মতলব দক্ষিণ) মাহবুবুর রহমান পাটওয়ারী (মা ও শিশু হাসপাতাল (প্রাঃ), তোফায়েল আহমেদ, (বিসমিল্লাহ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক, হাজীগঞ্জ)। নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভায় বেশ কয়েকটি উপকমিটি গঠন করা হবে।

একই রকম খবর