চাঁদপুরে মনিরুজ্জামান মানিকের হাতি প্রতীকের পক্ষে গণসংযোগ

স্টাফ রিপোর্টার: আসন্ন ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের হাতি প্রতীকের পক্ষে প্রচারনা করছেন প্রার্থীর স্ত্রী তাসলিমা আক্তার এবং ছোট বোন আঁখি।

মঙ্গলবার তারা সদর উপজেলাসহ বিভিন্ন স্থানে প্রার্থীর পক্ষে প্রচারনা করেন, এ সময় তারা ভোটারদের কাছে হাতি প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

এ ছাড়াও হাতি প্রতীকের সদস্য প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মানিক গতকাল দিনভার গনসংযোগ অব্যাহত রেখেছেন ।
দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সাথে একান্ত আলাপচারিতায় মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন এবাবের চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আমি সম্মানিত ভোটার ও সুশীল সমাজের প্রতিনিধিদের আবদারেই প্রার্থী হয়েছি। বিগত দিনে জনপ্রতিনিধি থাকা কালীন সময়ে দল ও মতের উর্ধে থেকে সরকারের উন্নয়ন কাজ সঠিক ভাবে বাস্তবায়নের চেস্টা করেছি।তার ফসল স্বরুপ জেলার শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এই অর্জন আমার একার না। এটা ছিলো আমার ইউনিয়ন তথা উপজেলা বাসীর।এছাড়াও জনপ্রতিনিধি হয়ে মানুষের কল্যানে কাজ করার মাঝে একটা আনন্দ থাকে।

আমি উপজেলা থেকে প্রার্থী হয়েছি উপজেলা বাসীর সাথে মিলেমিসে উন্নয়ন কাজ করার জন্য। এবারের জেলা পরিষদ নির্বাচনে গঠিত সদর ওয়ার্ডটিতে ভোটাধিকার প্রয়োগ করবেন সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন, সদর উপজেলা পরিষদ ও চাঁদপুর পৌরসভার নির্বাচিত সকল সম্মানিত জনপ্রতিনিরা। আমি আশাবাদি সম্মানিত ভোটার ভাই-বোনদের প্রত্যক্ষ ভোটে আমি নির্বাচিত হয়ে তাদেরকে সাথে নিয়ে একসাথে সকল উন্নয়ন কাজের অংশীদার হবো।

তিনি আরো বলেন আমি নির্বাচিত সততার, স্বচ্ছতা, জবাবদিহিতা, ন্যায় ও নিষ্ঠার সাথে সরকারের সকল উন্নয়নমূলক কাজে অংশীদার হব। এবং সদর উপজেলার সকল উন্নয়ন কর্মকান্ডে নিঃস্বার্থভাবে নিজেকে আত্মনিয়োগ করবো। সরকারি সকল অনুদানকে সমবন্টন করবো, চাঁদপুর সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদকে শতভাগ ডিজিটালাইজ করার চেষ্টা করবো এবং জেলা পরিষদের সম্মানী ভাতা অসহায় মানুষের মাঝে বিতরণ করে দিব। আমি আগামী ১৭ ই অক্টোবর চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সকল ভোটারদের দোয়া সমর্থন কামনা করছি।

একই রকম খবর