চাঁদপুরে ১৯তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সাইদ হোসেন অপু চৌধুরী/ গাজী মো: ইমাম হাসান : চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন বলেছেন, বাংলাদেশ বিশ্বে এখন খেলাধুলা দিয়ে অনেকটা পরিচিতি লাভ করেছে। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোড মডেল হয়েছে।

এখন তার নেতৃত্বে খেলাধুলাও আমরা অনেটকা অগ্রসর হয়েছি। খেলা ও খেলোয়াড়দের উন্নয়নে সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন।খেলাধুলায় বিশেষ করে ফুটবল খেলায় বাংলাদেশ আজ সারা বিশ্বে অনন্য স্বাক্ষর।

২৯ সেপ্টম্বর বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে ১৯তম জেলা প্রশাসক কাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন

তিনি আরও বলেন, দেশের নবীন তরুন যুব সমাজকে খেলাধুলাতে বেশি বেশি অংশ গ্রহন করতে হবে। তা হলে যুব সমাজ মাদক থেকে মুক্ত থাকবে। এজন্য সরকার খেলাধুলায় অনেক বেশি টাকা বরাদ্দ দেয়া হচ্ছে। প্রতি উপজেলায় সরকার এখন খেলাধুলার জন্য মিনি স্টেডিয়াম করে দিচ্ছে যেন যুব সমাজ মাঠে থাকেন।

চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন।

উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভা যৌথভাবে পরিচালনায় করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও সাংবাদিক এম এর ইসলাম বাবু।

উদ্বোধনী খেলায় ৮টি উপজেলার নির্বাহী কর্মকর্তাদের হাতে ২৫ হাজার টাকা ও ১ টি করে ফুটবল তুলে দেন প্রধান অতিথি।

টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় ট্রাইব্রেকারে ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা দল ৫-৩ গোলে মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার দলকে হারিয়ে সেমিফাইনালে ওঠেলে। টুর্ণামেনেট চাঁদপুর সদর উপজেলাসহ ৮টি উপজেলার দল অংশ নিচ্ছে।

একই রকম খবর