চাঁদপুর জেলা ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল

স্টাফ রির্পোটার ; ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে চাঁদপুর জেলা ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ আগস্ট মঙ্গলবার বিকেলে চাঁদপুর পৌর ঈদগা মাঠ থেকে জেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিলটি বের করে।

মিছিলটি প্রেসক্লাব হয়ে নতুন বাজার মোড় ও হাজী মহসিন রোড দিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কালিবাড়ি মোড় হয়ে জেএম সেনগুপ্ত রোডস্থ শিক্ষা মন্ত্রীর বাসভবনের সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, ছাত্রলীগ হচ্ছে আওয়ামী লীগের ভ্যানগার্ড। স্বাধীনতা সংগ্রাম সহ প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের নেতা কর্মীরা সম্মুখভাগে ছিলেন এবং আছে। দেশের জন্য ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী জীবন দিয়েছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশে কোন অপশক্তি নৈরাজ্য সৃষ্টি করতে পারবেনা। ছাত্রলীগ রাজপথ থেকে সকল অপশক্তিকে মোকাবেলা করবে।

সমাবেশে এছাড়াও আরো বক্তব্য রাখেন চাদঁপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান, পৌর ছাত্রলীগের সভাপতি কাউন্সিলর সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটোয়ারী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাছান সাদ্দাম, সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসাইন, সাধারণ সম্পাদক তাসকিন আহমেদ সাইফ প্রমূখ।

বিক্ষোভ মিছিলে চাঁদপুর জেলা, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের হাজার হাজার নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

একই রকম খবর