চাঁদপুর জেলা পরিষদে যোগ্য প্রার্থীদেরকে জয়ী করুন

ইসমাঈল হোসেন বিপ্লব, কচুয়া : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডসহ সামাজিক উন্নয়ন কাজে বিস্তরণ ঘটাতে স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তাই এসব পরিষদে যোগ্য নেতৃত্ব প্রয়োজন। আপনারা চাঁদপুর জেলা পরিষদ একটি শক্তিশালী পরিষদ হিসাবে গড়ে তুলতে যোগ্য প্রার্থীদেরকে জয়ী করবেন।

৬ নং ওয়ার্ড কচুয়া আসন থেকে পুরুষ সদস্য পদে তৌহিদুল ইসলাম খোকা ও ২নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের নারী নেত্রী রওনক আরা রত্না প্রার্থী হয়েছেন। এই দুই প্রার্থী আওয়ামী লীগের রাজনীতিতে যথেষ্ট অবদান রয়েছে। তারা দলের পরীক্ষিত লোক। তাদের ত্যাগ-তিতিক্ষা অবশ্যই স্মরনীয়।

তারা আপনাদের ও আমাদের প্রার্থী। তাই আমরা তাদেরকে জয়ী করার জন্য সম্মেলিতভাবে কাজ করে যেতে হবে। চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসাবে ওসমান গনি পাটওয়ারী প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি বিগত দিনেও জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর যোগ্য নেতৃত্ব প্রশংসিত হয়েছে। তাকে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

তিনি গতকাল শুক্রবার আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুরুষ সদস্য প্রার্থী তৌহিদুল ইসলাম খোকা ও মহিলা সদস্য প্রার্থী রওনক আরা রত্নার সমর্থনে গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজ মিলনায়তনে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলার ১১নং দক্ষিণ গোহট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির হোসেনের সভাপতিত্বে ও ৮নং কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে ই আলম রিহাত এর সঞ্চালনায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা পরিষদের চেয়রাম্যান শাহজাহান শিশির, প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, ইউপি চেয়ারম্যান আলী আক্কাস, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন,

ইউপি চেয়ারম্যান এম. আখতার হোসেন, ইউপি চেয়ারম্যান খন্দকার আরিফুজ্জামান, ইউপি আব্দুস সালাম সওদাগর, ইউপি চেয়ারম্যান কবির হোসেন ও ইউপি চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল, কচুয়া পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর, পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আহাদ, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজী,

ইউপি সদস্য চাঁন মিয়া, আফিয়া বেগম প্রমুখ। উল্লেখ্য যে, এই নির্বাচনী সভায় পৌরসভা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সবকটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকগন উপস্থিত ছিলেন।

একই রকম খবর