চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন মন্ডপ পরিদর্শন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে শারদীয় দূর্গোৎসবের মহাঅষ্টমীতে চাঁদপুর জেলার সদর মডেল থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করা হয়েছে।

গতকাল ৩অক্টোবর (সোমবার) চাঁদপুর সদর মডেল থানার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শর করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) ও চাঁদপুর পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মী।

এসময় পুলিশ।সুপার ও চাঁদপুর পুনাক সভানেত্রী উপস্থিত সকলের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

পূজা মণ্ডপ পরিদর্শনকালে পূজা আয়োজক কমিটি-কে পুলিশ সুপার সো: মিলন মাহমুদ বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব। পূজাকে কেন্দ্র করে কিছু লোক সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের বিভ্রান্তিমূলক পোস্ট, মন্তব্য ও ছবি আপলোড করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারে। যার ফলে সাম্প্রদায়িক ভুল বোঝা-বুঝির সৃষ্টি হতে পারে। এই ধরনের সকল অপপ্রচার রোধে জেলা পুলিশ, চাঁদপুরের একটি বিশেষ টিম সার্বক্ষণিক সোশ্যাল মিডিয়া মনিটরিং এ আছে। যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান পূজা কে কেন্দ্র করে এধরনের অপপ্রচারে লিপ্ত হন তবে তাদের পরিচয় নিশ্চিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। শারদীয় দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আপনার এলাকায় যদি কোন ব্যক্তি এ ধরনের অপপ্রচার করে থাকে তবে আমাদের অফিশিয়াল ফেসবুক পেইজে ম্যাসেজের মাধ্যমে জানাতে পারেন অথবা পুলিশ কন্ট্রোল রুম, চাঁদপুরের মোবাইল নাম্বার ০১৩২০-১১৬৮৯৮ কল করে জানাতে পারেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ’সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একই রকম খবর