চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইব্রাহিম খান : সারাদেশে ধরপাকড়, মিথ্যা মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে নেতাকর্মীদের কারাগারে প্রেরণ, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে চাঁদপুর জেলা বিএনপি।

বৃহস্পতিবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম।

তিনি বলেন, পুলিশ ভাইরা আপনারা আর শেখ হাসিনা শেখ হাসিনা কইরেন না, আপনাদের সাথে আমাদের দেখা হবে। শেখ হাসিনা আর মাত্র কয়েকদিন ক্ষমতায় আছে, কিন্তু আপনারা সবসময় থাকবেন। খুলনা ও ময়মিনসিংহে যে সমাবেশ হয়েছে, তা সরকার পতনেই যথেষ্ট। আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় জন সমাবেশ হবে। যদি ঐদিন চাঁদপুর থেকে কুমিল্লা যাওয়ার বাস বন্ধ করে দেওয়া হয়, তাহলে অনিদিষ্ট কালের জন্য বাস বন্ধ করে দেওয়া হবে। সেখানে বাঁধা আসবে সেখানেই প্রতিহত করা হবে।

সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর খানের পরিচালনায় জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল হক মন্টু, পৌর বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লিটন, জেলা মহিলাদলের সভাপতি অ্যাড. মনিরা চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী, সদর থানা যুবদলের আহ্বায়ক সারোয়ার গাজী।

এ সময় চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমুস সালাম, অ্যাড. হারুনুর রশিদ, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমান গাজীসহ জেলা বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর