চাঁদপুর জেলা বিএনপির শোক রেলি

ইব্রাহিম খান : তেল, গ্যাস, বিদুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ও চলমান আন্দোলনে পুলিশের গুলিতে নিহতদের স্মরণে চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে শহরে শোক রেলি অনুষ্ঠিত হয়েছে।

১০ অক্টোবর সোমবার বিকেলে নতুন বাজার থেকে রেলিটি শুরু হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম ।

এসময় তিনি বলেন, বিএনপি যে আন্দোলন সংগ্রাম করছে তা বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়। সাধারণ মানুষের অধিকার আদায়ে বিএনপি আন্দোলন করছে।এই আন্দোলনে লক্ষ লক্ষ লোক রাস্তায় নেমে আসেছে।এই ন্যায়ের কথা জনগণের দাবীর কথা বলতে গিয়ে বিএনপি যখন আন্দোলন করছে।তখনই আপনারা গুলি করে আমাদের ৫ জন নেতাকে হত্যা করেছেন। দ্রব্য মূল্যের দাম যদি না কমায় আগামী ডিসেম্বর থেকে সরকারের কথায় নয় দেশ চলবে বেগম খালেদা জিয়ার কথায়।আমরা যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে আমদের বিজয়ী হতে হবে। যেখানেই বাধা আসবে সেখানে প্রতিহত করা হবে।

শোক রেলিতে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমউস সালাম, খলিলুর রহমান গাজী,শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি,সাধারণ সম্পাদক অ্যাড. হারুনূর রশীদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, জেলা মহিলা দলের সভাপতি অ্যাড. মুনিরা চৌধুরী,

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারন সম্পাদক নূরুল আমিন খান আকাশ,সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্যাহ খোকন,পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী,সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারীসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

একই রকম খবর