চাঁদপুর ড্রামা’র নতুন কার্যকরী কমিটি গঠন

গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার চাঁদপুর ড্রামা’র ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে এক কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দীর্ঘ আলোচনা শেষে তপন সরকার-কে সভাপতি এবং মানিক পোদ্দার -কে পুনরায় সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২০২২-২০২৩ সালের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যগন হচ্ছেন- সহ সভাপতি এ,কে,আজাদ, পরিমল দাস নূপুর, ফারুক হোসেন ভূঁইয়া, সহ সাধারণ সম্পাদক সুমন সরকার জয়, সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান পিপল, অর্থ সম্পাদক প্রশান্ত সেন, দপ্তর সম্পাদক রাজীব দাস, প্রচার সম্পাদক ইমতিয়াজ মাসুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিতা নন্দী, মহিলা সম্পাদিকা আফসানা আক্তার তন্নি, সহ মহিলা সম্পাদিকা জ্যোৎস্না বেগম, নির্বাহী সদস্য- মজিবুর রহমান দুলাল, এস,এম জয়নাল আবেদীন, নজরুল ইসলাম রনি, খায়রুল ইসলাম বিল্লাল, আব্দুল্লা আল ফারুক, মুরাদ হোসেন খান, কে,এম, মাসুদ, রোটাঃ রফিকুল ইসলাম।

এছাড়াও ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা মন্ডলীর সদস্যগন হচ্ছেন- অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, প্রফেসর রনজিত কুমার বনিক, অজয় কুমার ভৌমিক, অ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, ফরিদা ইলিয়াছ, আইয়ূব আলী বেপারী, মাহফুজুর রহমান টুটুল, ইলিয়াছ মিয়া, পরেশ মালাকার, গিয়াস উদ্দিন চৌধুরী।

একই রকম খবর