চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা 

চাঁদপুর খবর রিপোর্ট : গতকাল ১৮ নভেম্বর শুক্রবার চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে চাঁদপুর জেলা পরিষদের দ্বিতীয়বারের মতো নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীকে সংবর্ধনা দিয়েছে ।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস এর পরিচালনায় সংবর্ধনা প্রধান অতিথি চাঁদপুর জেলা পরিষদের দ্বিতীয়বারের মতো নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, চাঁদপুরের সাংবাদিকদের পাশে ছিলাম আছি এবং থাকবো । চাঁদপুর প্রেসক্লাবের উন্নয়নে কাজ করেছি ।

প্রেসক্লাবের ভবনের চতুর্থ তলা করেছে জেলা পরিষদ  । প্রেসক্লাবের আরো উন্নয়ন কাজ করা হচ্ছে । আগামীতেও প্রেসক্লাবের উন্নয়নে জেলা পরিষদ সর্বোচ্চ সহযোগিতা করা হবে । সাংবাদিকদের সহযোগিতাও করবো,পাশে থাকবো ।

সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকতে হবে । নিজের মধ্যে মতানৈক্য হলে তা বসে সমাধান করতে হবে ।আমি পাশে থাকবো ।

তিনি বলেন,চাঁদপুরবাসীর প্রতি আমি কৃতজ্ঞ । চাঁদপুরের ভোটারদের কাছে আমি কৃতজ্ঞ । জেলার জনপ্রতিনিধিরা আবারও ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে । আমি শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি ,সকল সাংসদদের প্রতিও কৃতজ্ঞ জানাচ্ছি । তিনি বলেন,আগামীতে সবাই নিয়ে চাঁদপুর জেলা পরিষদে উন্নয়ন করবো ।

সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুরে প্রেসক্লাবের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও  ¡ সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস ফুলেল শুভেচ্ছা জানানো হয় । এছাড়াও চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির পক্ষ থেকে এক এক করে ফুলের তোলা দিয়ে চাঁদপুর জেলা পরিষদের দ্বিতীয়বারের মতো নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীকে বরণ করা হয়েছে ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত,অধ্যক্ষ জালাল চৌধুরী,শহীদ পাটওয়ারী,বিএম হান্নান,ইকবাল হোসেন পাটওয়ারী,সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা,সোহেল রুশদী,লক্ষন চন্দ্র সূত্রধর,মির্জা জাকির,জিএম শাহীন,এএইচএম আহসান উল্লাহসহ কার্যনিবাহী কমিটির সদস্যবৃন্দ ।

একই রকম খবর