চাঁদপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : জাতীর পিতা শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের উদ্দ্যোগে আলোচনা সভা ও দোয়া ও প্রতিবন্ধীদের মাঝে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে ।

১৫ আগস্ট সোমবার শহরের ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুরাতন ভবনে এই আলোচনা সভা দোয়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সুইড বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য অধ্যাপক ইসমাইল তপাদরের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বীনা মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন সুইড বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার নির্বহী সচিব ও বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ব্যাংকার মুজিবুর রহমান, সুইড বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও সাঁতারু সানা উল্ল্যাহ খান, সুইড বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার ত্রান কল্যান ও পূর্নবাসন সচিব গোপাল সাহা,বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা প্রতিমা রানী ভৌমিক, সিনিয়র শিক্ষক বিচিত্রা সাহা,আরশেদা আক্তার, সহকারী শিক্ষক মোরশেদ আলম খান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন বিদ্যালয়ের ছাত্র রুহুল আমিন গাজী ও জসিম মোল্লা। গীতা পাঠ করেন বিদ্যালয়ের ছাত্র সুব্রত সাহা।

একই রকম খবর