চাঁদপুর রেলপথে মেঘনা এক্সপ্রেস টেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের (২৬) হিন্দু যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) ভোর ৫টা ২০ মিনিটের দিকে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্ব মাথায় চাঁদপুর-রায়পুর সড়কে রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত ওই যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি।

রেলক্রংসিং এর গেটম্যান নাহিদ মজুমদার বলেন, মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুর স্টেশন থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসলে ভোর ৫টা ২০ মিনিটের দিকে অজ্ঞাত পরিচয়ের ওই হিন্দু যুবক ট্রেনের নীচে ঝাঁপ দেয়। এর আগ থেকেই ওই যুবক রেল লাইনে ঘুরাঘুরি করছিল।

ঘটনার পরে আমি তাৎক্ষনিক চাঁদপুর জিআরপি থানায় সংবাদ দেই। সকাল আনুমানিক ৭টার দিকে থানা থেকে পুলিশ এসে খন্ড-বিখন্ড মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। যুবকের গায়ে কলো গেঞ্জি ও পরনে সাদা পেন্ট ছিল।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরদ উল্যাহ বাহার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে অজ্ঞাত যুবকের খন্ড-বিখন্ড মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পরিচয় শনাক্ত না হলে আঞ্জুমানের মাধ্যমের দাফনের ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, অজ্ঞাত যুবকের পরিচয় শনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভিষ্টিগেশন (পিবিআই) চাঁদপুরের কর্মকর্তারা এসেছিলেন। তারা ওই যুবকের হাতের আঙ্গুলোর চাপসহ প্রয়োজনীয় তথ্য ও নমুনা সংগ্রহ করেছেন।

এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নাম্বার-৬,তারিখ: ২৫-০৯-২০২২।

একই রকম খবর