চাঁদপুর রোটারী ক্লাবের অফিসিয়াল ক্লাব ভিজিট

স্টাফ রিপোর্টার: চাঁদপুর রোটারী ক্লাবের অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠানে রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরী বলেছেন, রোটারিয়ানদের বন্ধুত্বের বন্ধন আরো দৃঢ় করতে হবে। নিজেদের মধ্যে ভালো ফেলোশীপ তৈরি করে সেবামূলক কাজে সক্রিয় অংশগ্রহণ করতে হবে। গত শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় তিনি চাঁদপুর রোটারী ক্লাব ভিজিটকালে এসব কথা বলেন।

ক্লাব ভিজিটকালে তিনি বলেন, চাঁদপুর রোটারী ক্লাব একটি পুরানো ক্লাব ও ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাবের রোটারিয়ানরা অনেক সেবামূলক কাজ করছেন। যা সত্যিই প্রশংসনীয়। তবে ক্লাবে নারী সদস্য কম থাকায় তিনি নারীদেরও রোটারী ক্লাবে অংশগ্রহণের সুযোগ করে দিতে আহ্বান জানান।

এসময় গভর্নরের সাথে ছিলেন গভর্নরের স্বামী রোটারী ফার্স্ট ডিস্ট্রিক্ট জেন্টেলম্যান রোটা. জিয়াউদ্দিন চৌধুরী, গভর্নর ইলেক্ট (২০২৩-২৪) রোটা. ইঞ্জি. মতিউর রহমান ও তাঁর সহধর্মিণী রোটা. পিপি সামিনা ইসলাম ও ডিস্ট্রিক্ট সেক্রেটারী জেনারেল মোহাম্মদ শাহজাহান।

গভর্নর রুহেলা খান চৌধুরী বলেন, রোটারিয়ানদের সাপ্তাহিক সভায় অনুপস্থিত সদস্যদের নিয়মিত উপস্থিত করা এবাং যারা কম অংশগ্রহণ করেন তাদের পরবর্তী সভার জন্য একটা কাজ বা দায়িত্ব দিলে তারা পর্যায়ক্রমে সক্রিয় হবে। পাশাপাশি সাপ্তাহিক সভাগুলোতে পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা করলে পারস্পরিক সম্পর্ক আরো মজবুত হবে। পাশাপাশি তিনি তার ব্যাক্তিগত পাারিবারিক জীবনের কিছু স্মৃতি তুলে ধরেন।

ক্লাব সভাপতি রোটা. খোরশেদ আলম পাটোয়ারী কাঞ্চনের সভাপতিত্বে এবং সেক্রেটারী রোটা. ডা. পীযূষ কান্তি বড়ুয়ার পরিচালনায় নিয়মিত সাপ্তাহিক সভায় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তাঁদের উত্তরীয় পরিয়ে দেয়া হয় ও ক্রেস্টসহ উপহার প্রদান করা হয়।

গভর্নরের ক্লাব ভিজিট উপলক্ষে চাঁদপুর রোটারী ক্লাব বেশ কিছু কার্যক্রম পরিচালনা করে। তার মধ্যে ছিলো- দুঃস্থ নারীদের মাঝে বস্ত্র বিতরণ, জাতীয় মহিলা সংস্থাকে পানি বিশুদ্ধকরণ মেশিন প্রদান, গৃহ নির্মাণের জন্য ও চিকিৎসার জন্য নগদ অর্থ বিতরণ এবং দাতব্য চিকিৎসা সেবা প্রদান।

অ্যাসেম্বলীতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ডেপুটি গভর্নর রোটা. পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবু, এসিস্টেন্ট গভর্নর রোটা. পিপি নাসির উদ্দিন খান, চাঁদপুর রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটা. হাফিজ মিয়া, রোটা. তমাল কুমার ঘোষ, রোটা. অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, রোটা. প্রফেসর জাকির হোসেন, রোটা. ডা. এমজি ফারুক ভূঁইয়া, রোটা. এবিএম নজরুল আমিন চৌধুরী সাজু, রোটা. আলহাজ অ্যাড. ইকবাল-বিন-বাশার, রোটা. কাজী শাহাদাত ও রোটা. শেখ মঞ্জুরুল কাদের সোহেল, আইপিপি রোটা. শাহেদুল হক মোর্শেদ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. অ্যাড. শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন,

ভাইস প্রেসিডেন্ট রোটা. অ্যাড. নজরুল ইসলাম, রোটা. মোস্তফা ফুল মিয়া ও রোটা. অ্যাড. পলাশ মজুমদার, সেক্রেটারী ইলেক্ট রোটা. উজ্জ্বল হোসাইন, জয়েন্ট সেক্রেটারী রোটা. মাহবুবুর রহমান সুমন ও রোটা. রফিকুল ইসলাম, ট্রেজারার রোটা. গোপাল চন্দ্র সাহা, ডিরেক্টর রোটা. শাহানা ইসলাম, রোটা. হাবিবুর রহমান পাটওয়ারী, রোটা. সাব্বির আজম, রোটা. অ্যাড. শাহাদাত হোসেন ও রোটা. কাজী মিজানুর রহমান, জয়েন্ট নিউজ এডিটর রোটা. সঞ্জয় অধিকারী, সার্জেন্ট-এট-আর্মস রোটা. জুয়েল হাসান, রোটা. কবির হোসেন খান, সদস্য রোটা. সদর উদ্দিন, রোটা. আবদুল্লাহ আল মামুন, রোটা. সাইফুল ইসলাম, রোটা. মানিক লাল দেবনাথ, রোটা. মো. মাইনুদ্দিন, রোটা. অ্যাডভোকেট ভাস্কর দাস প্রমুখ।

একই রকম খবর