চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের সম্মেলন ৫ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ও চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন ৬ ডিসেম্বরের পরিবর্তে ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এছাড়া হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে ১০ ডিসেম্বর।

অন্যদিকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ১১ ডিসেম্বর না হয়ে পেছাতে পারে বলে জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। তবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে জেলার সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের এক সভায় এসব বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়। কার্যকরী কমিটির সভা আহ্বান করলেও কার্যত তা বর্ধিত সভায় রূপ নেয়। সভায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন হলেও ভেন্যু অপরিবর্তিত রয়েছে চাঁদপুর স্টেডিয়ামেই। এদিকে চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্রগ্রাম বিভাগ) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলন উদ্বোধন করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সম্মেলনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

 

একই রকম খবর