চাঁদপুর সরকারি কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি কলেজে বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উৎসব মুখর পরিবেশে উদযাপন করা হয়।

বিকাল পাঁচটায় শেখ হাসিনা ছাত্রীনিবাস এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ছাত্রী নিবাসের ছাত্রীদের যৌথ উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ছাত্রী নিবাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা হয় এবং শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে তা বিতরণ করা হয়।

এ সময় কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ কামরুল হাছান, শেখ হাসিনা ছাত্রী নিবাসের সুপার মোহাম্মদ হাবিবুর রহমান মিয়া, সহকারী সুপার নাশিদ সিফাত, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ছাত্রী নিবাসের সুপার মোঃ ইকবাল হোসেন খান, সহকারী সুপার লিজা আক্তার, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মহসীন শরিফ, প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সেলিনা পারভীন, ভূগোল ও পরিবেশ বিভাগের প্রভাষক মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন, আমাদের মাথার উপর ছাতা, তিনি বাংলাদেশের মানুষের মাথার উপর ছাতা। তিনি আমাদের নিরাপদ আশ্রয়স্থল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এক সংগ্রামী মহীয়সী নারী। তাঁর গতিশীল নেতৃত্বে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে। ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশের কাতারে পৌঁছে যাবে বলে আমি বিশ্বাস করি। পদ্মা সেতু নির্মাণে তাঁর দৃঢ় পদক্ষেপ আমাদেরকে গর্বিত করেছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে।’’

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। দুটো ছাত্রী নিবাসের বিপুল সংখ্যক ছাত্রী এবং কলেজ ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুসারে বিপুল সংখ্যক শিক্ষার্থী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা লিখে পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাম্মদ আলমগীর হোসেন বাহারের নিকট জমা দেয়। এই শুভেচ্ছা বার্তাগুলো কলেজে স্থাপিত শেখ রাসেল দেয়ালিকায় প্রদর্শন করা হয়।

প্রত্যেক শ্রেণি থেকে প্রাপ্ত, সেরা শুভেচ্ছা বার্তাটি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে প্রেরণ করা হবে।

একই রকম খবর