চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের রামপুর ইউনিয়নে মতবিনিময়

স্টাফ রির্পোটার : আগামী ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদের নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ২৭ সেপ্টেম্বর দুপুর ১২ টায় সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদে জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাকির হোসেন প্রধানীয়া আনারস প্রতীকের সমর্থনে চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় করছেন।

এ সময় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, সচিব মুহাম্মদ রাকিবুল হাসান, ইউপি সদস্য নুরে আলম, আফরোজা বেগম, শাহীনা বেগম, সুলতানা বেগম, মোঃ সেলিম মিয়া, আবু সায়েদ বেপারী, আবুল বাশার, সাকিবুল হাসান খান, মহসিন খান,হোসেন আহমেদ দুলাল, মোঃ রিপন পাটওয়ারী, মোঃ জসিম তালুকদার, মোহাম্মদ মাসুদ মিয়া, জাহাঙ্গীর আলম, হুমায়ুন কবির, কাজী সোহরাব হোসেন, আনোয়ার
প্রমুখ।

জাকির হোসেন প্রধানীয়ার বলেন, আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী নিজ এলাকা ছাড়াও বিভিন্ন গ্রামের জনগণের সেবা করে যাচ্ছি। আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। সেজন্যই জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি সকল জনপ্রতিনিধিনের আকুণ্ঠ সমর্থন চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো।

খোঁজ নিয়ে জান যায়, জাকির হোসেন সর্বস্তরের জনগণের জন্য নিবেদিত ভাবে কাজ করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছেন।

জাকির হোসেন আগামী ১৭ই অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে সমর্থনও ভোট দেওয়ার আহবান জানান। পরে তিনি কল্যাণপুর, শাহমাহমুদপুর
ইউনিয়ন পরিষদ সহ অন্যান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মত বিনিময় করেন।

একই রকম খবর