চেয়ারম্যান পদে এম এ ওয়াদুদের মনোনয়ন ফরম উত্তোলন

স্টাফ রিপোর্টার: আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের একাধীকবার নির্বাচিত কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লেঃ (অব.) এম এ ওয়াদুদ।

গতকাল ১২ সেপ্টেম্বর সোমবার দুপুর ১ টায় জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তোফায়েল হোসেনের কাছ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম উত্তোলন করা হয়।

মনোনয়ন ফরম উত্তোলনের পর এক প্রতিক্রিয়ায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লেঃ (অব.) এম এ ওয়াদুদ বলেন, আমি চাঁদপুর জেলাবাসীর কল্যাণ ও সেবা করার জন্য চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছি। আমি প্রত্যাশা করছি মহান আল্লাহর রহমতে চাঁদপুর জেলার সম্মানিত জনপ্রতিনিধি ও ভোটারদের ভোটে নির্বাচিত হয়ে জেলার সকল উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের উন্নয়ন কাজ করবো। তাই আমি সকলের কাছে দোয়া ও সমর্থন চাই।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লেঃ (অব.) এম এ ওয়াদুদ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের একাধীকবারের নির্বাচিত কমান্ডার হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। তিনি পূর্ব পাকিস্তানে ছাত্রলীগের সক্রিয় সদস্য এবং তুলারাম কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বাবু সরওয়ার-ওয়াদুদ প্যানেলে ১৯৬৬ সালে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

তিনি বৃহত্তম মতলব যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং বৃহত্তর মতলবের প্রশাসক হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। মানব সেবায় ১৯৭২ সালে সুজাতপুর কমপ্লেক্স প্রতিষ্ঠা করেন।

উল্লেখ্য. আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, ১৯ থেকে ২১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল, ২২ থেকে ২৪ সেপ্টেম্বর আপিল নিষ্পত্তি,২৫ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহার, ২৬ সেপ্টেম্বর প্রতিক বরাদ্দ।

১৭ অক্টোবর সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

একই রকম খবর