চেয়ারম্যান পদে ওচমান পাটওয়ারীর প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান ও প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীর একমাত্র প্রতিদ্বন্দ্বি এখন অস্ট্রেলিয়া প্রবাসী ব্যবসায়ী মো. জাকির হোসেন প্রধানীয়া।

এই পদের ৩জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় ও ১জনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় তারা ২জন এখন চূড়ান্ত প্রার্থী। চাঁদপুর জেলা নিবাচন অফিস দৈনিক চাঁদপুর খবরকে বিষয়টি নিশ্চিত করেন ।

গতকাল রোববার ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। প্রার্থীতা বহাল রয়েছে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী ও মো. জাকির হোসেন প্রধানীয়া ।দু’জনই ভোট যুদ্ধে অবর্তীন হবেন । এমন আশা করছেন ভোটাররা ।

এদিকে এদিন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান ও ২ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তারা হলেন চেয়ারম্যান পদে এম এ ওয়াদুদ, তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী ও নাছির উদ্দিন।

এছাড়া সাধারণ সদস্য পদে মতলব উত্তর উপজেলার ৫নং ওয়ার্ডের মোঃ আবুল খায়ের ও কচুয়া উপজেলার ৬নং ওয়ার্ডের মোঃ জামাল হোসেন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

সোমবার চূড়ান্ত হওয়া ২ চেয়ারম্যান, ৩৫ সাধারণ সদস্য ও ১২ সংরক্ষিত সদস্য প্রার্থীসহ মোট ৪৯জনের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ হবে।

 

একই রকম খবর