চেয়ারম্যান পদে ওসমান পাটওয়ারীর মনোনয়ন পত্র দাখিল

বিশেষ প্রতিনিধি : আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সদ্য বিদায়ী প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারীর আবারও চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার জন্য মনোনয়নপত্র দাখিলের মাধ্যমে পত্র জমা দিয়েছেন।

গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর ) আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী তার অসংখ্য শুভাকাঙ্খীদের সাথে নিয়ে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন।

তার মনোনয়ন পত্র গ্রহণ করেন, চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান এবং জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন।

এ সময় ওসমান গনি পাটওয়ারীর সাথে উপস্থিত ছিলেন, সাবেক নির্বাচন কমিশনার শাহ নেওয়াজ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনসহ বহু গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের ব্যাক্তিরা।

মনোনয়নপত্র দাখিল শেষে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী সাংবাদিকদের বলেন, আমি আশা করছি আসন্ন জেলা পরিষদ নির্বাচন উৎসব মূখর পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হবে। আমি বিশ্বাস করি স্বচ্ছ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য একটি নির্বাচন আমরা করতে পারবো।

অবাধ, সুষ্ট এবং স্বচ্ছ একটি নির্বাচন উপহার দেওয়া একমাত্র আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষেই সম্ভব বলে আমার বিশ্বাস। তিনি জেলাবাসী,জনপ্রতিনিধি ভোটাসহ সকলের কাছে দোয়া এবং তাদের সমর্থন প্রত্যাশা করছি। সকল জনপ্রতিনিধি ভোটারা তাদের পবিত্র আমানত ভোটটি যদি আমাকে সঠিক ভাবে প্রয়োগ করেন তা’হলে মহান আল্লাহ্পাকের ইশারায় এ নির্বাচনে বিজয় নিশ্চিত আশা করতে পারি।

একই রকম খবর