জিলানী ও শাহতলী জোবাইদা বালিকা উবির পরীক্ষার হল পরিদর্শন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়দ্বয়ের দশম শ্রেনির শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষার হল পরিদর্শন করা হয়েছে।

গতকাল ৯নভেম্বর (বুধবার) দুপুরে জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়দ্বয়ের দশম শ্রেনির শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষার হল পরিদর্শন করেন বিদ্যালয়দ্বয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পরিদর্শনকালে বিদ্যালয়দ্বয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের জীবনের লক্ষ্য এখনই স্থির করতে হবে। জীবনে সফলতা অর্জন করতে হলে পড়ালেখার কোন বিকল্প নেই।

সর্বোপরি দেশ ও জনগণের কল্যানে কাজ করার জন্য নিজেকে সুশিক্ষায় শিক্ষা অর্জন করতে হবে। ছাত্রীদের বেগম রোকেয়া হতে হবে। তোমাদের পাশের এলাকার শাহতলী কামিল মাদরাসা এক ছাত্রী শ^শুর বাড়ি থেকে পালিয়ে এসে আলিম পরীক্ষা দিচ্ছে। তার ইচ্ছাশক্তির জন্য সে আজ পরীক্ষা দিচ্ছে। তোমাদেরও তার মত ইচ্ছাশক্তি নিয়ে সঠিক শিক্ষা অর্জন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন, সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, উত্তর শাহতলী জেবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নাজমা আক্তার, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান,

সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক মো: বিপুল চন্দ্র নন্দী, সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলাম, সহকারি শিক্ষক মো: গিয়াসউদ্দিন, সহকারি শিক্ষক মো: রবিউল খান, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম,

সহকারি শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার, সহকারি শিক্ষিকা মেহেরুন নেছা, সহকারি শিক্ষক মো: ইদ্রিস আলী, সহকারি শিক্ষক মো: সোহরাব হোসেন, সহকারি শিক্ষক দীপঙ্কর দে, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, সহকারি শিক্ষক মানছূড়া আক্তারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

একই রকম খবর