জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির সভা

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী জিলানী চিশতী কলেজের গভর্নিং বডির নিয়মিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৫আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১টায় কলেজের সভাকক্ষে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

কলেজর অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ এর পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সভাপতি বক্তব্যে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, শিক্ষার মান উন্নয়নে কলেজ গভর্নিং বডি কাজ করছে। প্রতিষ্ঠানের সম্পদ রক্ষনাবেক্ষন, অবকাঠামো উন্নয়ন, লেখা পড়ার মানবৃদ্ধির ক্ষেত্রে মনিটরিং জোরদার করতে হবে। শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধির সাথে সাথে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। কোন শিক্ষক কিংবা কর্মচারী অনিয়ম ও বিশৃঙ্খলা করলে বিধি মোতাবেক কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। প্রতিষ্ঠানের ভবনগুলো পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

এছাড়াও সভায় শিক্ষকদের পদোন্নতি, উচ্চতর স্কেল, বিধি মোতাবেক চাকুরী স্থায়ীকরণ ও প্রতিষ্ঠানে নিারপত্তা জোরদারসহ বিভিন্ন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়

এসময় সভায় অংশগ্রহন করেন, কলেজ গভর্নিং বডির সদস্য ও ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ, শিক্ষক প্রতিনিধি সদস্য ও সহকারি অধ্যাপক মো: গোলাম সারওয়ার, শিক্ষক প্রতিনিধি সদস্য মো: মুঞ্জুর হোসেন পাটওয়ারী, মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য ও শরীরচর্চা শিক্ষক হালিমা আক্তার, অভিভাবক সদস্য ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি প্রমুখ।

একই রকম খবর