জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ফরিদগঞ্জ পৌরসভার মেয়রের সাক্ষাৎ

শওকত আলী: চাঁদপুরে নবনির্বাচিত জেলা পরিষদ চাঁদপুর এর চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীর সাথে এক আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে জেলার ফরিদগঞ্জ উপজেলা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্বা আবুল খায়ের পাটওয়ারীসহ কাউন্সিলররা সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার( ১৯অক্টোবর) দুপুরে ফরিদগঞ্জ পৌরসভায় এ সাক্ষাৎকার ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় নবনির্বাচিত জেলা পরিষদ চাঁদপুর এর চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীর বলেন, ভোটারদের প্রতি আমি কৃতজ্ঞ তারা আমাকে নানা প্রতিক‚লতার ও বিভিন্ন বাধা থাকার মধ্যেও ভোট দিয়ে টানা দ্বিতীয়বারের মতো চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে আবারও নির্বাচিত করেছেন। আমি সবসময় জেলা পরিষদকে উন্নয়নের সূতিকাগার হিসেবে চিহ্নিত করার চেষ্টা করেছি। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। আমি চাই সকলে মিলে আমাদের এ চাঁদপুর জেলাকে স্বচ্ছ, সুন্দর রাখবো এবং আধুনিক মানের দেখার মত একটি জেলা পরিষদে রুপ দিব সকলকে নিয়ে ও তাদের মতামতের ভিত্তিতে ।

তিনি আরো বলেন, আজ আমি নির্বাচনে বিজয়ের পর স্বাধীনতার সূর্য্য সন্তান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধার সাথে সাক্ষাত করতে এসেছি।

এসময় তিনি পৌর মেয়র, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

একই সময় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারীকেও ফরিদগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয়।

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্বাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন,দক্ষ সৎ,আদর্শবান ও যোগ্য লোকের হাতে জেলা পরিষদ চেয়ারম্যান পদ উঠেছে এটা আমাদের জন্য আনন্দের। আশা করছি বিগত সময়ের মতো নতুন এই পথ চলায় জেলা পরিষদ চেয়ারম্যান উন্নয়ন কর্মকাÐ অব্যাহত রাখবেন।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র আ: মান্নান পরান, কাউন্সিলর জাকির হোসেন গাজী, আবুল হাশেম, পৌরসভার নিবার্হী প্রকৌশলী নজরুল ইসলাম চৌধুরী, সহকারি প্রকৌশলী দেলওয়ার হোসেন, ক্যাশিয়ার গিয়াস উদ্দিন প্রমুখ।

একই রকম খবর