জেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তিতে সদস্য পদে নির্বাচিত হলেন যারা

শাহরাস্তি প্রতিনিধি : চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড শাহরাস্তি উপজেলায় মোঃ জাকির হোসেন নির্বাচিত হয়েছে।

১৭ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ৮নং ওয়ার্ড সদস্য পদে মোঃ জাকির হোসেন (ক্রিকেট ব্যাট) প্রতীক ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উপজেলা পরিষদ চত্বরে উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে ভোট অনুষ্ঠিত হয়েছে। আনন্দ উল্লাসে ভোট প্রয়োগ করেছেন ভোটাররা।

শাহরাস্তি উপজেলা পরিষদ, ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারদের এই প্রথম ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ কঠোর নিরাপত্তা কর্মীদের ছিল লক্ষণীয়।

৮নং ওয়ার্ডে মোট ১৫০ ভোটের মধ্যে কাস্টিং হয়েছে। এর মধ্যে ৮নং ওয়ার্ড সদস্য পদে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ জাকির হোসেন (প্রতীক ক্রিকেট ব্যাট) তার নিকটতম প্রার্থী মোঃ মাহবুব আলম (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৫০ ভোট, মোহাম্মদ বিল্লাল হোসেন তুষার ৩৭ ভোট (অটোরিকশা), মোহাম্মদ ইব্রাহিম খলিল ১ ভোট (তালা প্রতীক) ও মোঃ মনির হোসেন (টিউবওয়েল) ০ ভোট। একই কেন্দ্রে চেয়ারম্যান পদে ওচমাণ গণি পাটোয়ারী (মোবাইল প্রতীক) পেয়েছেন ৬৭ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন (আনারস)পেয়েছেন ৮৩ ভোট।

৮নং ওয়ার্ড শাহরাস্তিতে মোট ভোটর সংখ্যা ১৫০জন। সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ছকিনা বেগম (মাইক প্রতীকে) পেয়েছে ৮৪ ভোট, জান্নাতুল ফেরদৌস (ফুটবল প্রতীকে) পেয়েছে ৪৬ ভোট, মুক্ত আক্তার (দোয়াত কলম প্রতীকে) পেয়েছে ১২ ভোট, রুবি বেগম (বই প্রতীকে) পেয়েছে ৪ ভোট, শিউলি আক্তার (হরিণ প্রতীকে) পেয়েছে ৩ ভোট। চূড়ান্তভাবে সংরক্ষিত মহিলা ৩নং ওয়ার্ডে জান্নাতুল ফেরদৌস (ফুটবল প্রতীকে) পেয়েছে ১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছকিনা বেগম (মাইক প্রতীকে) পেয়েছে ৯১ ভোট, মুক্তা আক্তার (দোয়াত কলম প্রতীকে) পেয়েছে ৪৮ ভোট, রুবি বেগম (বই প্রতীকে) পেয়েছে ১৫ ও শিউলি আক্তার (হরিণ প্রতিকে) পেয়েছে ১৩ ভোট।

একই রকম খবর