জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

বিশেষ প্রতিনিধি : আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

বুধবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার মোহনপুর এলাকার নিজ বাড়িতে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আমাদের মার্কা মোবাইল। খুব সুন্দর অবাধ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সবাই একত্রিত হয়েছি। হাদিসে আছে দশজন যেখানে, আল্লাহ সেখানে। আল্লাহ যেখানে, দশজন সেখানে। আর দশজন যেখানে, আমরাও সেখানে।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, শাহজাহান প্রধান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, চাঁদপুর আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, দেওয়ান আবুল খায়ের, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

একই রকম খবর