ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের পুরস্কার বিতরণ

গতকাল ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ, বাবুরহাট ক্যাম্পাস মাঠে আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। খেলায় কলেজের একাদশ শ্রেণি বনাম দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। নির্ধারিত সময়ে ২-১ গোলে একাদশ শ্রেণি চ্যাম্পিয়ন এবং দ্বাদশ শ্রেণি রানারআপ হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে অতিথিবৃন্দ ট্রফি এবং অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের মেডেল পরিয়ে দেন।

বাংলা বিভাগের প্রভাষক আইকে হেলালের সঞ্চালনায় এ টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড্যাফোডিল ফ্যামিলির গভর্নিং বডির সদস্য মোঃ জাফর ইকবাল খান। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ জামশেদুর রহমান। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোঃ নুর খান, ড্যাফোডিল ফ্যামিলি চাঁদপুর-এর কো-অর্ডিনেটর মোঃ রুবেল খান, সহকারী উপাধ্যক্ষ মোঃ ফয়সাল আহম্মেদ ফরাজী, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আব্দুস সালাম খান প্রমুখ।

আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক মোঃ মুরাদ হোসেন। সদস্য এবং একাদশ ও দ্বাদশ শ্রেণির টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন পদার্থ বিজ্ঞান বিষয়ের প্রভাষক মোঃ সাইফুল ইসলাম, অর্থনীতি বিষয়ের প্রভাষক মোঃ মেহেদী হাসান, গণিত বিষয়ের প্রভাষক মোঃ কামরুল হাসান এবং কৃষিশিক্ষা বিষয়ের প্রভাষক মোঃ তাওহিদুল হাসান।

খেলার শুরুতেই অতিথিবৃন্দ সকল খেলোয়াড়দের সাথে পরিচিত হন। পরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে ফাইনাল খেলা শুরু হয়। খেলাটি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের সকল সহকর্মীগণ এবং একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত থেকে উপভোগ করেন। সবশেষে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

একই রকম খবর