ত্রিপুরার সাংবাদিকদের সাথে চাঁদপুর প্রেসক্লাবের মতবিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী : ভারতের ত্রিপুরা রাজ্যের স্যন্দন পত্রিকা ও স্যন্দন টিভির ডিরেক্টর অরিন্দম দে, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অমিত ভৌমিক এবং বরেণ্য আবৃত্তি শিল্পী শাওলী রায়ের সাথে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন।

গতকাল ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় ত্রিপুরার এই বরেণ্য তিন লেখক সাংবাদিক ও শিল্পী ছাড়াও প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি বি এম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ ও বিশিষ্ট লেখক সাহিত্যিক ফরিদ হাসান, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি একে আজাদ, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার চিপ রিপোর্টার সাইদ হোসেন অপু চৌধুরী।

ত্রিপুরার বিশিষ্টজনরা চাঁদপুর সফরে এসে এখানকার আতিথেয়তা এবং প্রেসক্লাবে তাদেরকে যে সম্মান দিয়েছে তার জন্যে তাঁরা কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাঁরা বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে ত্রিপুরাবাসী বাঙালিদের যে আশ্রয় এবং সহযোগিতা করেছে তার জন্য তাঁরা গর্বিত বলে জানান।

অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁদেরকে শুভেচ্ছা ক্রেস্ট এবং কিছু বই উপহার দিয়ে সম্মানিত করা হয়।

এছাড়া লেখক ও সাহিত্যিক ফরিদ হাসানের লেখা তিনটি বইও তাঁদেরকে প্রদান করা হয়। ত্রিপুরার স্যন্দন পত্রিকা ও টিভির পক্ষ থেকেও চাঁদপুর প্রেসক্লাবকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

 

একই রকম খবর