নায়েরগাঁও উত্তর ইউনিয়নে জায়গা জোরপূর্বক দখলের অভিযোগ

মতলব দক্ষিণ ব্যুরোঃ: মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের দাসেরবন গ্রামের এক নিরীহ পরিবারের জায়গা জোরপূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনা নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান কার্যালয়ে লিখিত অভিযোগ হয়েছে। চেয়ারম্যান দুইপক্ষকে নিয়ে একাধিকবার শালিসি বৈঠক করেও কোন সমাধান করতে পারেননি।

যার ফলে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। দাসেরবন গ্রামের মরহুম কফিল উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী গং-এর নেতৃত্বে ২ অক্টোবর কাচিয়ারা মৌজার ২৪০৭ খতিয়ানের জেএল নং ৫৯-এর জায়গা জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানের বরাবরের লিখিত আকারে জানানো হয়েছে। মোস্তফা মিয়া অভিযোগে উল্লেখ করেছেন উক্ত সম্পত্তি পৈত্রিক সূত্রে ও বোনদের কাছ থেকে ক্রয় করে তিনি দখলীয় মালিক হয়েছেন।

মোট সম্পত্তি ৯.৫০ শতক। এর মধ্যে তিনি প্রায় ১২ বছর পূর্বে ১.৫০ শতক ভূমি মোহাম্মদ আলীর কাছে বিক্রি করেন। বর্তমানে তিনি ৮ শতক সম্পত্তির মালিক। উক্ত ৮ শতক সম্পত্তি জোরপূর্বক দখলের জন্য মোহাম্মদ আলী ও তার ছেলে সৌদি প্রবাসী মোঃ মিজান, গ্রীস প্রবাসী মোঃ হেলাল উদ্দিন ও ছোট ছেলে আলাল উদ্দিন বিভিন্ন জীবননাশের হুমকি-ধমকি প্রদান করছে বলে মোঃ মোস্তফা মিয়া জানান।

মোস্তফা মিয়া আরো জানান, স্থানীয় গণ্যামন্য ব্যক্তিবর্গ ও ইউপি চেয়ারম্যানকে অমান্য করে তারা আমার জায়গার উপর একটি দোকান ঘর নির্মাণ করে। বর্তমানে ওই দোকানের বরাবর আরো জায়গা দখলের জন্য পায়তারা করছে এবং আমাদেরকে জীবনের মেরে ফেরার হুমকি দিচ্ছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি। এ ব্যাপারে মোহম্মদ আলীর সাথে জানতে চাইলে বিষয়টি তিনি বিষয়টি অস্বীকার করে এড়িয়ে যান।

একই রকম খবর