নির্বিঘ্নে ভোট দিতে ভোটারদের প্রতি মডেল থানার ওসির আহব্বান

সাইদ হোসেন অপু চৌধুরী : আজ ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে ভোট দিতে প্রার্থী ও ভোটারদের প্রতি চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আবদুর রশিদ আহব্বান জানিয়েছেন।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ভোটাররা যেন কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন, তা নিশ্চিত করবে প্রশাসন। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রশাসন তৎপর রয়েছে। চাঁদপুর মডেল থানার পুলিশ সদস্যরা নিরাপত্তা প্রদানে প্রস্তুত।

তিনি বলেন,মাননীয় পুলিশ সুপার মিলন মাহমুদ মহোদয় চাঁদপুর জেলা পরিষদের নিবাচন সুষ্ঠু ও শান্তিপুন পরিবেশে ভোট করতে মডেল থানা পুলিশকে কঠোর নিদেশ দিয়েছেন । পুলিশ হেডকোয়াটার থেকে এমন নিদেশনা আসছে । আমরা সেই নিদেশ অনুযায়ী মডেল থানা পুলিশ ভোট কেন্দ্রে তৎপর থাকবে । সুষ্ঠু ভোটের জন্য কঠোর নিদেশনা রয়েছে ।

ওসি আবদুর রশীদ বলেন, এবারের নির্বাচনে উৎসবমুখর পরিবেশে প্রচার-প্রচারণা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুরে এখন পর্যন্ত নির্বাচনী মাঠে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সুর্হাদ্যপূর্ণ পরিবেশে প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচার- প্রচারণার কাজ চালিয়েছেন। আমরা আশা করি আজকে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনটি অবাধ , সুষ্ঠু ,শান্তিপুন পরিবেশে অনুষ্ঠিত হবে।

 

একই রকম খবর