পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় নেতা-কর্মীদের প্রতি নাজিম দেওয়ানের কৃতজ্ঞতা

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা ও উপজেলার সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে তৃতীয়বার নির্বাচিত করায় দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা,কেন্দ্রীয় নেতৃবৃন্দ,শিক্ষামন্ত্রী ও স্থানীয় সাংসদ ডা. দীপু মনি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল সহ স্থানীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

গত ৫ নভেম্বর সোমবার বেলা ৩ টায় চাঁদপুর স্টেডিয়াম মাঠে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের স্মরণকালের ত্রি-বার্ষিক সম্মলেন ২০২২ অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশ শেষে সভাপতি এবং সাধারণ সম্পাদক প্রার্থীদের ডেকে নিয়ে চাঁদপুর সার্কিট হাউজে দ্বিতীয় অধিবেশনে সভাপতি হিসেবে নাজিম দেওয়ানের নাম ঘোষনা করা হয়। নাম ঘোষণা করেন চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ।

এর আগে প্রথম মেয়াদে ১৯৯৬ সালে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। মেয়াদকাল ছিল ২০০৩ পযর্ন্ত। এরপর দ্বিতীয় বার ২০০৩ সালে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। এবার ১৯ বছর পর তৃতীয় বারের মত দল এ ত্যাগী নেতার প্রতি আস্তা রেখে আবারও চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব অর্পণ করেছে।

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন নাজিম দেওয়ান। ভবিষ্যতেও পূর্বের ন্যায় কাজ করে যাবেন বলে জানিয়েছেন এ নবনির্বাচিত সভাপতি।

নাজিম দেওয়ান চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় সদর উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ সম্মেলন অধিবেশন সফল করার পিছনে ১৪টি ইউনিয়নের সভাপতি-সম্পাদক ,দলীয় নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান, ব্যক্তিসহ সকল পেশার লোকজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

এ সফলতার অংশিদার তাঁরাও। সম্মেলন স্থল এবং চাঁদপুর শহরে নেতৃবৃন্দ ও কর্মী সর্মথকদের সমবেত করার জন্য সদর উপজেলা আওয়ামীলীগ, অংগ ও সহযোগি সংগঠন, বিভিন্ন প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন এবং মুজিব পাগলরা যে ত্যাগ এবং শ্রম দিয়েছেন তা স্মরণীয়। সুষ্ঠু ও সুন্দর ভাবে অধিবেশন সফল করার পেছনে স্বেচ্ছাসেবক ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর ভূমিকা প্রশংসার দাবিদার। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতাদের অর্ভ্যথনা জানাতে আওয়ামী লীগ, অংগ ও সহযোগি সংগঠন, এবং নেতৃবৃন্দের অবদান স্মরনীয়।

যে সকল কেন্দ্রিয় নেতা এবং মাননীয় সংসদ সদস্যের পদধূলি পড়েছে তাঁদের নিকট কৃতজ্ঞা প্রকাশ করছি। অনুষ্ঠানকে প্রসার এবং সফল করার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন বিভিন্ন ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। তাঁদের অবদান মনে রাখার মতো।

সর্বোপরি অনুষ্ঠানকে স্মরনীয় করে রাখতে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

একই রকম খবর