ফরিদগঞ্জে ইউনিয়ন বিএনপির সভাপতি বাছিরকে ৭ দিন পরেই শোকজ

মামুন হোসাইনঃ চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ১১ নং চরদুঃখিয়া পুর্ব ইউনিয়ন নবনির্বাচিত কমিটির এক সপ্তাহের পরেই সভাপতি বাছির আহমেদকে শোকজ করেছে উপজেলা বিএনপি।

জানা যায় গত ৮ অক্টোবর ফরিদগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে বেগম খালিদা জিয়া, জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সলিমুল্লাহ সেলিম ও উপজেলা বিএনপির সম্বনয়ক আলহাজ্ব এম এ হান্নানসহ বিএনপির নেতৃবৃন্দের রোগ মুক্তি কামনায় দোয়ার আয়োজন করা হয়।,

উপজেলার ইউনিয়ন বিএনপি সভাপতি বাছির আহমেদকে দোয়ার অনুষ্ঠানে দাওয়াত প্রদান করেন তিনি উপজেলা বিএনপির প্রোগ্রামে না এসে দলের শৃঙ্খলা ভঙ্গ করে দলে বিভাজন সৃষ্টি করে বিএনপির আরেকটি অনুষ্ঠানে যোগদান করার কারণে ১০ ই অক্টোবর উপজেলা বিএনপির সভাপতি শরীফ মুহাম্মদ ইউনুছ ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আগামী ৩ দিনের মধ্যে লিখিত জবাব দাখিল করার জন্য নির্দেশ দেন উপজেলা বিএনপি।

উল্লেখ্য গত ২ অক্টোবর ফরিদগঞ্জ উপজেলার ১১ নং চর-দুঃখিয়া পুর্ব ইউনিয়ন বিএনপিথর সভাপতি হিসেবে সাবেক চেয়ারম্যান বাছির আহমেদকে নির্বাচিত করা হয়েছে। নবনির্বাচিত কমিটির ১ সপ্তাহে পরে উপজেলা বিএনপি শোকজ প্রদান করেন বাছির আহমেদকে।

জানা যায়, বাছির আহমেদ ছাত্র রাজনীতিতে লক্ষ্মীপুর সরকারি ডিগ্রি কলেজের ছাত্র সংসদের দপ্তর সম্পাদক ছিলেন। এবং ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক, ইউনিয়ন বিএনপিথর সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক, উপজেলা বিএনপির বর্তমান সহ-সভাপতি ও সাবেক দুইবার ১১ নং চর-দুঃখিয়া ইউনিয়নের পুর্ব ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব সফলতার সহিত পালন করেন।

একই রকম খবর