ফরিদগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

এস এম ইকবাল, ফরিদগঞ্জ :চাঁদপুরের ফরিদগঞ্জে গোপালগঞ্জের ২ মাদক ব্যবসায়ীসহ তিন মাদক ব্যবসায়ীকে ৯৮ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

২৩ অক্টোবর রোববার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে তদন্ত (ওসি) প্রদীপ মন্ডলের সার্বিক সহযোগীতা এসআই মোঃ নুরুল ইসলাম, মোঃ একরামুল হক, বরকত উল্যাহ এবং ওবায়েদ উল্লাহ নয়ন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পশ্চিম ভাওয়াল অভিযান পরিচালনা করে মাদব্যবসায়ী মোঃ মোঃ রফিকুল ইসলাম(২০) ও আবুল কালাম আজাদ(৩৮) এবং মোহাম্মদ আলী(৩৫ কে ৯৮ পিস ইয়াবাসহ আটক করেছে।

আটকৃত মামদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম -গোপালগঞ্জ জেলার মোকসুদপুর উপজেলার ননীক্ষির (বড় বাড়ী, মামুন নগর) এর দেলোয়ার হোসেনের ছেলে ও মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী একই জেলার মৃত আঃ গণির ছেলে এবং মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের গোবরচিত্রা (পাটওয়ারী বাড়ী) মৃত আবু লায়েছ পাটওযারী ছেলে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গোপালগঞ্জ জেলার ২ মাদক ব্যবসায়ী এবং ফরিদগঞ্জ উপজেলা ১ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

একই রকম খবর