ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

এস এম ইকবাল, ফরিদগঞ্জ : দেশে বিদ্যুতের অস্বাভাবিক লোডশেডিং ও জ্বালানির তেলের ঊর্ধ্বগতি এবং ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে পুলিশি হামলায় ছাত্র দলের সভাপতি নুর আলম এবং স্বেচ্ছা সেবক দলের সভাপতি আব্দুর রহিম মৃত্যু ঘটনায় এবং শতাধিক আহত এর ঘটনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের ফরিদগঞ্জে স্বেচ্ছা সেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

১২ আগষ্ট শুক্রবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছা সেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বের হলে পুলিশের বাধাঁর মুখে পড়ে তাৎক্ষনিক শেষ হয় এবং কার্যালয়ের সামনে নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা বিএপিনর সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সাধার সম্পাদক মজিবুর রহমান দুলাল, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, চাঁদপুর জেলা সেচ্ছা সেবক দলের সদস্য সচিব ইব্রাহীম কাজী জুয়েল, যুগ্ম- আহবায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, উপজেলা সেচ্ছা সেবক দলের আহবায়ক আক্তার হোসেন।

এ সময় উপস্থি ছিলেন, উপজেলা সেচ্ছা সেবক দলের সদস্য সচিব ফারুক হোসেন, যুগ্ম আহবায়ক নাজমুল আলম জুয়েল, পৌর সেচ্ছা সেবক দলের সদস্য সচিব সবুর পাটওয়ারী রুবেল, যুগ্ম আহবায়ক এমরান হোসেন স্বপন, উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুল মতিন, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন পাটওয়ারী, পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক রাজু পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাছান মঞ্জু, সদস্য সচিব সাওন চৌধুরীসহ পৌর ও বিভিন্ন ইউনিয়নের প্রায় ৪ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই রকম খবর