বাগাদীর ৪নং ওয়ার্ডে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মাটি ভরাট

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ড্রেজার দিয়ে মাটি ভরাট করছে প্রতিপক্ষরা।

এই ইউনিয়নে দিলীপ দালাল, সঞ্জয় দালাল, সমীর দালাল ও সুমন দালাল গংরা মিলে নানীপুর বাগাদী চৌরাস্তার আগে মোঃ কবির মাল, নুর মোঃ গাজী, শাহআলম মাল, আঃ রহমান, মোঃ কলিম উল্যা মাল, মোঃ মজিব শেখ, আওলাদ মাল, হারুন বেপারী, মোঃ সেলিম মাল, জাহাঙ্গীর আলম মাল, রাসেল মিয়াজী, শহিদ গাজী, জাহাঙ্গীর বেপারী, সিরাজ মাল, রিপন শেখ এদের প্রায় সাবেক ৯৯নং নিজ গাছতলা মৌজার ১৬১, ২১২, ২৫৩, ৩০০নং বিএস খতিয়ানের মালিক দখলকার হতে বিভিন্ন দাগে বিভিন্ন তারিখে রেজিঃকৃত দলিল মূলে মালিক হয়েছেন ২ একর ১১ শতাংশ ভূমির। এই সম্পত্তির একটি অংশে জনৈক দিলীপ দালাল গংরা ড্রেজার দিয়ে মাটি ভরাট করেছে বলে সম্পত্তির মালিকগণরা জানায়।

তারা বলেন, গত ১০ আগস্ট ২০২২ইং তারিখে তপছিল বর্ণিত নালিশী ভূমি নিয়া মোকদ্দমা দায়ের করিরে বিজ্ঞ আদালত নালিশী ভূমি সম্পর্কে স্থিতাবস্থা বজায় রাখার জন্য অফিসার ইনচার্জ, চাঁদপুর মডেল থানাকে নির্দেশ দেন। তপছিল বর্ণিত নালিশী ভূমি প্রার্থিপক্ষের দখলে রয়েছে। যা তদন্তকারী কর্মকর্তা তদন্ত প্রতিবেদন দাখিল করে নাই।

কিন্তু প্রতিপক্ষ বিজ্ঞ আদালতের আদেশ অমান্য করে নালিশী ভূমিতে ড্রেজার দ্বারা মাটি ভরাট করছে এবং ওই সম্পত্তির মালিক বলে দাবী করছে। এ বিষয়ে হাজী নুর মোঃ গং আদালত অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

উল্লেখ্য, প্রতিপক্ষ দিলীপ দালাল গংরা ভূমিদস্যু, দুষ্ট, সন্ত্রাসী প্রকৃতির লোক। তাদের বিরুদ্ধে বহু অপকর্মের অভিযোগ রয়েছে।

একই রকম খবর