বৈদ্যুতিক পাখাকে বিজয়ী করুন : সদস্য প্রার্থী মাওঃ জাকির হোসেন হিরু

স্টাফ রিপোর্টার :আগামী ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদের নির্বাচন -২০২২ ইং। উক্ত নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা বা ওয়ার্ড নং- ১ সদস্য পদে বৈদ্যুতিক পাখা প্রতীকে নির্বাচন করেছেন চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির সভাপতি ও জেলা জাতীয় পাটির সহসভাপতি মাওঃ জাকির হোসেন হিরু।

আসন্ন জেলা পরিষদের নির্বাচনে ১নং ওয়ার্ডের সদস্য পদে বৈদ্যুতিক পাখা প্রতীকের প্রার্থী মাওঃ জাকির হোসেন হিরু

নির্বাচন সংক্রান্ত বিষয়ে তাঁর দেয়া সংক্ষিপ্ত এক প্রতিক্রিয়া নিম্নে তুলে ধরা হলো – জনাব মাওঃ জাকির হোসেন হিরু বলেন, আমি একজন সাধারণ নাগরিক। আমার এই উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও পৌর পরিষদের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগন হলেন আমার প্রানপ্রিয় ভোটার। আপনাদের প্রতি আমার দৃড় আস্থা ও বিশ্বাস শ্রদ্ধা রয়েছে।

তিনি বলেন, প্রিয় জনপ্রতিনিধিগন আপনারা আপনাদের গোপন রায়ে ১নং ওয়ার্ডের সদস্য পদে বৈদ্যুতিক পাখা মার্কাকে বিজয়ী করুন। আমি আপনাদের কথা দিচ্ছি আমি জেলা পরিষদের সদস্য পদে বৈদ্যুতিক পাখা মার্কায় বিজয়ী হলে জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবা তাদের দৌড় গোঁড়ায় পৌঁছে দিবো।
ছাএ জীবন থেকে নানা ভাবে এই চাঁদপুর সদর উপজেলার বাসীর সুখ দুঃখে তাঁদের পাশে ছিলাম আগামীতে থাকবো এবং জীবনের শেষ দিন পর্যন্ত জনগণের সেবক হিসেবে বেঁচে থাকতে চাই।

তিনি বলেন, প্রিয় চাঁদপুর সদর উপজেলার সকল জনপ্রতিনিধিগনের নিকট জোর অনুরোধ আমি আপনাদের কারো ছোট ভাই, কারো বন্ধু, কারো সহযোদ্ধা, কারো বড়ভাই সর্বোপরি একজন নগন্য মানুষ হিসেবে আপনারা আমাকে জেলা পরিষদের সদস্য হিসেবে আগামী ১৭ অক্টোবর আমার প্রতীক বৈদ্যুতিক পাখা মার্কায় আপনার গোপন রায় দিয়ে আমাকে আমাকে বিজয়ী করার জোর অনুরোধ করছি। আমি কথা দিচ্ছি আপনাদের রায়ে বৈদ্যুতিক পাখা বিজয়ী হলে দল মতের উধ্বে থেকে কাজ করবো।ইনশাআল্লাহ। তাই, আবারো সকল জনপ্রতিনিধিনের আকুণ্ঠ সমর্থন চাই।

পরিশেষে আবারো সকলের প্রতি সবিনয় অনুরোধ করে, বলতে চাই আমার সকল দিক বিবেচনা করে আগামী ১৭ অক্টোবর আমাকে জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য পদে বৈদ্যুতিক পাখা মার্কায় গোপন রায় দিয়ে আমাকে জেলা পরিষদের সদস্য জয়যুক্ত করবেন, এই প্রত্যাশা করছি।

উল্লেখ্য মাওঃ জাকির হোসেন হিরু চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের কোষাধ্যক্ষ, বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক, বাগাদী আহম্মদীয়া ফাজিল মাদ্রাসার গভনিং বর্ডির সদস্য, বাগাদী ঈদগাহ কমিটির সভাপতি, উত্তর বাগাদী পীর সাহেব সালামুতুল্লাহ খান (রহঃ)জামে মসজিদ কমিটির সদস্য, বাগাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি কমিটির সভাপতি ও চাঁদপুর জেলা সাঁতার পরিষদের সহ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

 

একই রকম খবর