ভাটেরগাঁও গ্রামের মোয়াজ্জেম হোসেনের মোটর সাইকেল চুরি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ভাটেরগাঁও গ্রামের ৬নং ওয়ার্ডের জসীম পাটওয়ারী বাড়ি নিবাসী মো: মোয়াজ্জেম হোসেন এর পালসার টিডি ১৫০সিসি ব্লাক এন্ড রেড টুইন ডিস্ক মটর সাইকেল চুরি হয়েছে।

গত ২১অক্টোবর (শুক্রবার) গভীর রাতে তার ভাটেরগাঁও গ্রামেস্থ নিজ বাড়ি বিল্ডিং থেকে মটর সাইকেলটি চুরি করে নিয়ে যায় চোরচক্র। মটর সাইকেলটির এখনো রেজিষ্ট্রেশন করা হয়নি। ইঞ্জিন নাম্বার-ডিএইচএক্সসিএমএফ২২৭৪১, চেসিস নাম্বার – পি৫ইউএ১১ (ওয়াই৯এমটি) ৩৫৭৮৯।

যদি কেউ খোঁজ পেয়ে থাকেন নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল। গাড়িটির খোজঁ কেউ পেয়ে থাকলে নিন্মোক্ত নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছে ভুক্তভোগী। মোবাইল-০১৯১৫০০২৪৯২।

উল্লেখ্য, ইদানিং একটি চোরচক্র চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাতের আধারে বাসাবাড়ি থেকে মোটর সাইকেল চুরি করছে। কিছুদিন আগে আশিকাটি ইউনিয়নের বিল্লাল মাষ্টার বাড়ি জনি নামের এক ব্যক্তির মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় চোর চক্র। এছাড়াও বিভিন্ন বাড়ি, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ ও মন্দির এর বাসনো আর্সেনিকমুক্ত গভীর নলকূপের কল চুরি করে নিয়ে যাচ্ছে। এত জনসাধারণ আতঙ্গে রয়েছে।

এ ব্যাপারে এক ভুক্তভোগী দৈনিক চাঁদপুর খবর পত্রিকাকে জানান, আমাদের হামানকর্দি খান বাড়ি জামে মসজিদের কলটি চোরচক্র নিয়ে যায়। এতে মসজিদের মুসল্লিগণ বিভিন্ন সমস্যায় পড়ে। এখণ জনগণের কাছে আতংক বিরাজ করতে এই চোরচক্রের উৎপাতে। ভুক্তভোগী ব্যক্তি আরো জানান, আমরা এ ব্যাপারে চাঁদপুর পুলিশ সুপার , চাঁদপুর জেলা প্রশাসক ও চাঁদপুর সদর মডেল থানার হস্তক্ষেপ কামনা করছি। যাতে আমাদের চুরি হওয়া মোটর সাইকেলসহ এলাকা থেকে যা কিছু চুরি হয়েছে তা উদ্ধার করে চোরচক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনার।

এদিকে,ভাটেরগাঁও এলাকার হোন্ডা চুরি ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে । সবাই এটি উদ্ধারের দাবী করেছেন ।

একই রকম খবর