ভাষাবীর এমএ ওয়াদুদ ট্রাস্টের ৮টি হুইল চেয়ার ও ৬টি ট্রলি প্রদান

স্টাফ রিপোর্টার : গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দী ও জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর চাঁদপুরের কৃতী সন্তান, ভাষাবীর এমএ ওয়াদুদের নামে গড়ে তোলা ট্রাস্টের পক্ষ থেকে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতাল এবং হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী বহন করার জন্যে ৮টি হুইল চেয়ার ও ৬ ট্রলি প্রদান করা হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট সন্ধ্যায় ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে এবং বিকেলে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব উপকরণ বিতরণ করা হয়। ট্রাস্টের পক্ষ থেকে ট্রাস্টি ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এসব হুইল চেয়ার ও ট্রলি বিতরণ করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের পক্ষ থেকে এ হুইল চেয়ার ও ট্রলি গ্রহণ করেন হাসপাতালের তত্ত্বাবাধয়ক ডাঃ একেএম মাহাবুবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, বিপিএম (বার), ভাষাবীর এমএ ওয়াদুদ ট্রাস্টের ট্রাস্টি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, আরেক ট্রাস্টি ও বিএমএ’র সাবেক সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লা।

উল্লেখ্য, হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি হুইল চেয়ার ও ২টি ট্রলি এবং চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৬টি হুইল চেয়ার এবং ৪টি ট্রলি প্রদান করা হয়।

 

একই রকম খবর