মতলবে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাত

স্টাফ রির্পোটার : চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার ৬ নং উপাধি দক্ষিণ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাত করেছে বখাটেরা।

গুরুতর আহত অবস্থায় রুবেল মির্জা (২২) ও রাকিব খান(২২)কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এনে ভর্তি করানো হয়েছে।

বর্তমানে রুবেল মির্জা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে হাসপাতালের বেডেতে ভর্তি রয়েছে।

আহত এর পরিবাররা জানান, উপাধি দক্ষিণ ইউনিয়নের বহুরী গ্রামে সন্ত্রাসী শফিক প্রদানীয়ার ছেলে হৃদয় প্রধানিয়া, শাকিব প্রধানিয়া, স্বপন মিজির ছেলে রাজু মিজি, ঘোড়াদারি গ্রামের আবুল কালাম এর ছেলে জাহিদ, তবদিল খানের ছেলে আল আমিন খান, অটো রিক্সা নিয়ে শুক্রবার সন্ধ্যায় ঘোড়াদাড়ি গ্রামের মিজা বাড়ির সামনে এসে রাকিবকে তুলে নেওয়ার চেষ্টা করে।

এ সময় রুবেল এসে প্রতিবাদ করলে তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। তাদের দুজনকে অটো রিক্সায় জোর করে উঠিয়ে তুলে নেওয়ার চেষ্টা করলে তাদের ডাক চিৎকার করলে স্থানীয়রা এলাকাবাসী দৌড়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরের স্থানীয় এলাকাবাসী অটোরিকশাটি জব্দ করে আহত রুবেল ও রাকিবকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই হামলাকারীরা আরো ক্ষিপ্ত হয়ে আবারো হামলা করার পরিকল্পনা করে। এই ঘটনার দ্রুত দোষীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা জোর দাবি জানান স্থানীয় এলাকাবাসী।

 

একই রকম খবর